আওয়ামী লীগের নবনির্বাচিত কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নাদেল আজ সিলেট আসছেন

10

আওয়ামী লীগের নবনির্বাচিত কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল আজ রবিবার (২৯-১২-১৯) সিলেট আসছেন। ঢাকা থেকে বিমানের ফ্লাইটে দুপুর সাড়ে ১২টায় তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছবেন।
এরপর তিনি হয়রত শাহজালাল (রহ.) ও হয়রত শাহপরাণ (রহ.) এর মাজার জিয়ারত করবেন। পরে তিনি সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করবেন।
শফিউল আলম চৌধুরী নাদেল কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ার পর গত শুক্রবার ঢাকায় গিয়ে গণভবনে প্রধানমন্ত্রী, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করে তাঁর দোয়া নেন এবং প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। ওইদিন তিনি সাবেক অর্থমন্ত্রী, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আবুল মাল আবদুল মুহিতের সঙ্গেও সাক্ষাৎ করে কৃতজ্ঞতা প্রকাশ করেন।
গতকাল শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের নবনির্বাচিত কেন্দ্রীয় কমিটি ধানমন্ডির ৩২ নম্বরে জাতির জনক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। এই কর্মসূচিতে অন্যদের সঙ্গে নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলও উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি