এসি মিলানে ফিরলেন ইব্রাহিমোভিচ

8

ক্রীড়াঙ্গন রিপোর্ট :
ছয় মাসের চুক্তিতে সিরি-এ লিগে ধুকতে থাকা এসি মিলানে ফিরে এসেছেন সুইডিশ তারকা জ্লাতান ইব্রাহিমোভিচ। ইতালিয়ান ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।
ক্লাবের ওয়েবসাইটে এক বিবৃতিতে ৩৮ বছর বয়সী ইব্রা বলেছেন, ‘অনেক পছন্দের একটি ক্লাবে আবারো আমি ফিরে এসেছি। এই মিলান শহরটাকে আমি দারুণ ভালবাসি। সতীর্থদের সাথে নিয়ে এই মৌসুমে ক্লাবটির জন্য লড়াই করতে চাই। এজন্য যা কিছু করা প্রয়োজন সেটাই করতে প্রস্তুত আছি।’
গত সপ্তাহে আটালান্টার কাছে ৫-০ গোলে বিধ্বস্ত হয়ে ১১তম স্থানে নেমে গেছে এসি মিলান। গত ২১ বছরে সিরি-এ লিগে এত বাজেভাবে হারেনি মিলান।
এক বিবৃতিতে মিলান জানিয়েছে, ‘চলতি মৌসুমের শেষ পর্যন্ত জ্লাতানের সাথে ক্লাবের চুক্তি হয়েছে। তবে চুক্তির শর্তানুযায়ী আরো এক বছর পর্যন্ত তার মেয়াদ বাড়ানোর সুযোগ রয়েছে।’
মেডিকেল পরীক্ষা সম্পন্ন করতে আগামী ২ জানুয়ারি মিলানে আসবেন ইব্রাহিমোভিচ। এরপরই তিনি সতীর্থদের সাথে প্রথম অনুশীলন সেশনে যোগ দিবেন।
গত মাসে মেজর লিগ সকারের প্লে অফ থেকে তার ক্লাব লস অ্যাঞ্জেলস ছিটকে পড়ার পরই ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নেন ইব্রা। ২০১০ থেকে ২০১২ সাল পর্যন্ত দুই মৌসুম এসি মিলানে খেলেছেন ইব্রাহিমোভিচ। এই সময়ে ৬১ ম্যাচে তিনি করেছিলেন ৪২ গোল। ইব্রার সহযোগিতায় মিলান সর্বশেষ সিরি-এ শিরোপাও জয় করেছিল। এছাড়া ইন্টার মিলানের হয়ে এই সুইডিশ তারকা তিনটি ও জুভেন্টাসের হয়ে দুটি লিগ শিরোপা জয় করেছেন।
শীতকালীন বিরতির পর এসি মিলান আগামী ৬ জানুয়ারি সাম্পদোরিয়ার বিপক্ষে ঘরের মাঠে প্রথম ম্যাচ খেলতে নামবে।