মৎস্যজীবী লীগকে সহযোগী সংগঠন করায় আনন্দ র‌্যালি

43
২১তম আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে আওয়ামী মৎস্যজীবী লীগকে আওয়ামী লীগের সহযোগী সংগঠনের স্বীকৃতি ও গঠনতন্ত্র অন্তর্ভুক্ত করায় জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ কার্যনির্বাহী কমিটির আনন্দ র‌্যালী।

২১তম আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে আওয়ামী মৎস্যজীবী লীগ-কে আওয়ামী লীগের সহযোগী সংগঠনের স্বীকৃতি ও গঠনতন্ত্রে অন্তর্ভুক্ত করায় জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালি করে সিলেট জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ কার্যনির্বাহী কমিটি। ২৬ ডিসেম্বর বৃহস্পতিবার বেলা ২টায় এই আনন্দ র‌্যালটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনারে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাতা ও নির্বাহী সভাপতি এম.এন. নবীর সভাপতিত্বে এবং কেন্দ্রীয় সদস্য ও সিলেট জেলা সাধারণ সম্পাদক মৃদুল কান্তি দাসের পরিচালনায় র‌্যালীতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সৈয়দা জেবুন্নেসা হক ও জেলা মহিলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য বেগম শামসুন্নাহার মিনু, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খান, সিলেট বিভাগ মৎস্যজীবী ফেডারেশনের আহবায়ক মোঃ নুরুল ইসলাম, দেওয়ান মুজাদ্দিদ গাজি, জেলা আওয়ামী যুবলীগ সভাপতি শামীম আহমদ, জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান রুবা গাজী, জেলা পরিষদ সদস্য রুহী। স্বাগত বক্তব্য রাখেন, জেলা মৎস্যজীবী লীগ যুগ্ম-সাধারণ, সম্পাদক আমিরুল হোসেন চৌধুরী আমনু। বিজ্ঞপ্তি