প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র তহবিল থেকে গরীব রোগীদের মধ্যে ১২ লক্ষ ষাট হাজার টাকার চেক বিতরণ

13
প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল হতে গরীব রোগাক্রান্ত ব্যক্তিদের চিকিৎসার জন্য অনুদান বাবদ মঞ্জুরীকৃত অর্থের চেক বিতরণ করছেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান।

জেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান বলেছেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের অসহায়, দরিদ্র ও অসুস্থ মানুষের প্রতি সর্বদা আন্তরিক। অসুস্থ মানুষদের সুস্থ করতে চিকিৎসা বাবদ অনুদান প্রদান করা মহতি উদ্যোগ। তিনি বলেন, বর্তমান সরকারের আমলে অসুস্থ মানুষদের চিকিৎসা বাবদ যেভাবে অনুদান দেওয়া হচ্ছে অতীতে আওয়ামীলীগ ব্যতিত কোন সরকার তা দিতে পারেনি। তিনি প্রধানমন্ত্রীকে আন্তরিক অভিনন্দন জানিয়ে এ ধারা অব্যাহত রাখার আহ্বান জানান। প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল থেকে বরাদ্দকৃত অর্থ এবং সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবার প্রচেষ্টায় প্রাপ্ত অর্থের অনুদানের চেক বিতরণ ২৬ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে জেলা পরিষদ কার্যালয়ে চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
জেলা পরিষদের সদস্য মোহাম্মদ মতিউর রহমানের সঞ্চালনায় ও জেলা পরিষদের প্রধান নির্বাহী প্রধান দেবজিত সিনহার সভাপতিত্বে আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবার স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে সূচিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য, জেলা মহিলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দা জেবুন্নেছা হক, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, জেলা আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তাক আহমদ পলাশ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য নুরুল ইসলাম ইছন, মো.শাহনুর, সুষমা সুলতানা রুহি, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট সালমা সুলতানা, দক্ষিন সুরমা উপজেলা আওয়ালীগের সাধারণ সম্পাদক মো.শামীম, মাধুরী গুণ, আহমেদুল হক চৌধুরী বেলাল, সমাজকর্মী মজির উদ্দিন, সদর উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি হাসিনা বেগম, সাধারণ সম্পাদক রোটারিয়ান সাহিদা তালুকদার, হালিমা বেগম, সেলিনা বেগম প্রমুখ। বিজ্ঞপ্তি