মাদক ব্যবসায়ী ও পলাতক আসামীসহ গ্রেফতার ২

9

স্টাফ রিপোর্টার :
নগরীর ভার্থখলা ও বন্দরবাজার থেকে ইয়াবা উদ্ধার, মাদক ব্যবসায়ী ও পলাতাক আসামীসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত মঙ্গলবার দুপুরে ও বিকেলে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, গোলাপগঞ্জ থানার দরা গ্রামের লেচু মিয়ার পুত্র মো: জাবেদ আহমেদ (২২) ও নগরীর কাষ্টঘরের মো: ছিদ্দিক মিয়ার পুত্র রাসেল আহমেদ (২৯)।
র‌্যাব জানা, গত মঙ্গলবার দুপুর আড়াই টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি সত্যজিতৎ কুমার ঘোষ, এএসপি নাহিদ ও এএসপি আনোয়ার এর নেতৃত্বে দক্ষিন সুরমা থানা এলাকায় অবৈধ মাদক উদ্ধার ও গ্রেফতার অভিযান পরিচালনা করে। অভিযানে দক্ষিন সুরমা থানার ভার্থখলা সাকিনস্থ মা হোমায়রা খিচুরী হাউজের ভিতর থেকে ১১০ পিস ইয়াবা মাদক ব্যবসায়ী মোঃ জাবেদ আহমেদকে গ্র্রেফতার করে। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে দক্ষিন সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে। এদিকে র‌্যাব ৯’র অপর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেল সাড়ে ৩ টার দিকে বন্দরবাজারস্থ রংমহল টাওয়ার এর পাশের পাকা রাস্তার উপর থেকে দায়রা নং- ৫৭৭/১৮, ধারা এনআই এক্ট্য ১৩৮ এর সাজাপ্রাপ্ত পলাতক আসামী রাসেল আহমেদ কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।