মধুশহীদ পঞ্চায়েত কমিটির বার্ষিক পঞ্চায়েতী শিরণী অনুষ্ঠিত

30
মধুশহীদ পঞ্চায়েত কমিটির বার্ষিক পঞ্চায়েতী শিরণী, খতমে কুরআন ও দোয়া মাহফিলে মধুশহীদ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

মধুশহীদ পঞ্চায়েত কমিটির উদ্যোগে বার্ষিক পঞ্চায়েতী শিরণী, খতমে কুরআন ও দোয়া মাহফিল গতকাল ২৫ ডিসেম্বর বুধবার সকাল ১০টায় মধুশহীদ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।
পঞ্চায়েত কমিটির সভাপতি হাজী মল্লিক চৌধুরীর সভাপতিত্বে ও মোঃ লিয়াকত হোসেনের পরিচালনায় শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন হাফিজ সাফওয়ান আহমদ। স্বাগত বক্তব্য রাখেন শিরণী উদযাপন কমিটির আহ্বায়ক মোঃ আলাউদ্দিন বাদশা।
শিরণী ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মধুশহীদ পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাজ্জাদুর রহমান আলতা, কামাল আহমদ, আব্দুল কাইয়ুম, সাদিকুর রহমান, মনোওয়ার হোসেন, বাবুল আহমদ, আব্দুল হান্নান মুক্তা, আব্দুর রহমান ধনাই, জমির উদ্দিন লাকী, কয়েস আহমদ, মোঃ পিংকু আব্দুর রহমান, মোঃ বদরুল ইসলাম বদরু, আরিফুর রহমান, গুলজার খান, হানিফ আহমদ, ইমরান বকস, গুলশান খান, জাকারিয়া আহমদ, সাহেদ খান, ইফতেখার হোসেন মনি, শামীম আহমদ, রাজা চৌধুরী, সুমন আহমদ, মোঃ ইসমাইল, রুবেল, রাজু, ফাহাদ, আম্বিয়া, মকবুল হোসেন, বুরহান উদ্দিন, হাবীব খান, মাহবুবুর রহমান প্রমুখ। দোয়া মাহফিলে মুন্সীপাড়া, কাজল শাহ, নোয়াপাড়া, ভাতালিয়া এলাকার মুরব্বি, যুব ও ছাত্র সমাজ উপস্থিত ছিলেন।
এলাকার মুর্দেগানের রূহের মাগফেরাত কামনা এবং দেশ ও জাতির শান্তি সমৃদ্ধি কল্যাণ কামনা করে দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মধুশহীদ জামে মসাজিদের ইমাম হাফিজ মাওলানা ফুজায়েল আহমদ। বিজ্ঞপ্তি