সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ॥ রাজা চৌধুরী ওয়াকফ্ এস্টেটের সম্পত্তির ক্ষতি করছেন বিলাল চৌধুরী

13
সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করছেন হাজী মোহাম্মদ রাজা চৌধুরী ওয়াক্ফ এস্টেট এর মোতাওয়াল্লী জুলহু মিয়া চৌধুরী।

স্টাফ রিপোর্টার :
হাজী মোহাম্মদ রাজা চৌধুরী ওয়াকফ্্ এস্টেটের মোতাওয়াল্লী পদে নিয়োগ না পাওয়ায় ক্ষিপ্ত হয়ে এস্টেটের সম্পত্তির ক্ষতিসাধন করছেন বিলাল আহমদ চৌধুরী। একই সাথে নিয়োগ পাওয়া মোতাওয়াল্লী এবং তার সমর্থিতদের বিরুদ্ধে মামলা দায়েরের মাধ্যমে হয়রানিও করছেন তিনি।
রবিবার সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন ওয়াকফ্্ এস্টেটের (ইসি নং-১২৮৬০)-এর মোতাওয়াল্লী, দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানাধীন নৈখাই চৌধুরী বাড়ীর মো. জুলহু মিয়া চৌধুরী।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘২০১৮ সালের ১৪ আগস্ট ওয়াকফ্ প্রশাসক কর্তৃক তিনি মোতাওয়াল্লী নিযুক্ত হন। এ পদে তিনি ছাড়াও আরও দু’জন প্রার্থী ছিলেন। এদের মধ্যে হাজী মো: আহসান করিম চৌধুরী হলফনামার মাধ্যমে তার প্রার্থীতা প্রত্যাহার করে সমর্থন জানালেও অপর প্রার্থী বিলাল আহমদ চৌধুরী মোতাওয়াল্লী না হতে পারায় আমার উপর ক্ষুব্ধ হন। এরপর থেকেই তিনি নানাভাবে আমাদের ওপর হামলা-মামলা, এস্টেট সম্পত্তির ক্ষতিসাধনসহ নানা অপতৎপরতা শুরু করেছেন।’
তিনি ষড়যন্ত্রকারী বিলাল আহমদ চৌধুরীসহ তাদের সহযোগীদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনসহ সংশ্লিষ্ট সকলের হস্তক্ষেপ কামনা করেন।