পাবলিক প্লেসে প্রকাশ্যে ধূমপান বন্ধের দাবিতে মানববন্ধন

11
পাবলিক প্লেসে প্রকাশ্যে ধূমপান বন্ধে কঠোর আইনী ব্যবস্থা গ্রহণের দাবিতে সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশন আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখছেন এডভোকেট চৌধুরী আতাউর রহমান আজাদ।

“ধূমপান ও মাদক-কে না বলুন, সু-স্বাস্থ্য সম্মত সামাজিক পরিবেশ রক্ষা করুন” এই শ্লোগানকে ধারণ করে পাবলিক প্লেসে প্রকাশ্যে ধূমপান বন্ধে কঠোর আইনী ব্যবস্থা গ্রহণের দাবিতে ২২ ডিসেম্বর রবিবার বিকাল ৪টায় সিলেট সিটি কর্পোরেশন প্রাঙ্গণে সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের উদ্যোগে এক মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এইচ.এম আব্দুর রহমান এর সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বারের বিশিষ্ট আইনজীবী, ফেডারেশনের উপদেষ্টা ও আজীবন সদস্য এডভোকেট চৌধুরী আতাউর রহমান আজাদ।
ফেডারেশনের নির্বাহী সংসদীয় কমিটির সভাপতি আব্দুল রাহাত জাবেদ ও প্রেসিডিয়াম সদস্য দেলোয়ার হোসেনের উপস্থাপনায় মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আব্দুল্লাহ রহমান, রেজাউল করিম চৌধুরী, কামরুল ইসলাম, ডালিম আহমদ, ইফজালুর রহমান, সুলতান আহমদ, উজ্জল চন্দ্র, আরিফুর রহমান আরিফ, মাষ্টার শামসুল ইসলাম, সাংবাদিক শরীফ আহমদ সহ নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি