জৈন্তাপুরে প্রেমিক যুগল আটক

6

জৈন্তাপুর থেকে সংবাদদাতা :
জৈন্তাপুর থেকে এক প্রেমিক যুগলকে আটক করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ। আটককৃতরা হলেন, হরিপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী ও ফতেপুর ইউনিয়নের বালিপাড়া গ্রামের মৃত রফিক আহমদ’র ছেলে আলম হোসেন (২০)।
২২ ডিসেম্বর রবিবার গভীর রাত ২.৪৫ মিনিটে জৈন্তাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে প্রেমিক যুগলকে আটক করে। রবিবার দু’জনকে আদালিতে প্রেরণ করা হয়েছে।
মামলা সূত্রে জানা গেছে, ৫ নং ফতেপুর ইউনিয়নের বালিপাড়া গ্রামের মৃত রফিক আহমদ’র ছেলে আলম হোসেন এর সঙ্গে হরিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আলম হেসেন তার প্রেমকে চিরস্থায়ী করার উদ্দেশ্যে নাবালিকা মেয়েকে নিয়ে পালিয়ে যায়। এই ঘটনায় মেয়ের পিতা বাদি হয়ে জৈন্তাপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেন যাহার নং- ০৬, তারিখ- ০৪/১১/২০১৯ খ্রিঃ, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/০৩) এর ৭/৩০ ধারায় আদালতে প্রেরন করা হয়েছে।
জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শ্যামল বনিক জানান, জৈন্তাপুরের আইন শৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে থানা পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। তারই অংশ হিসাবে এজাহারনামীয় আসামী প্রেমিক যুগলকে আটক করে আদালতে প্রেরন করা হয়েছে।