ওসমানীনগরে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

9

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
ওসমানীনগরে মেয়াদ উত্তীর্ণ ঔষধ ও নবায়ন বিহীন লাইসেন্স দিয়ে ফার্মেসী পরিচালনার দায়ে ৪ ফার্মেসীর মালিকদের জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। গতকাল বৃহস্পতিবার বিকালে ইউএনও এর নেতৃত্বে উপজেলার গোয়ালা বাজার এলাকায় আদালত পরিচালনা করা হয়। অভিযানকালে মেয়াদ উত্তীর্ণ ঔষধ ও লাইসেন্স নবায়ন না থাকায় ৪ ফার্মেসীর মালিকদের কাছ থেকে ৩৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।
প্রতিষ্ঠান গুলো হলো, শাহাজালাল মেডিকেল সেন্টার ১০ হাজার, মেসার্স পপুলার ড্রাগ হাউজ ১০ হাজার, মেসার্স জতিন্দ্র ড্রাগ হাউজ ১০ হাজার, মেসার্স জননী ফার্মেসী ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এ সময় ফার্মেসীগুলো থেকে উদ্ধারকৃত মেয়াদ উত্তীর্ণ ঔষধ গুলো জনসম্মুখে আগুনে পুরানো হয়। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা: তাহমিনা আক্তার। আদালত পরিচালনা কালে উপস্থিত ছিলেন, ঔষধ প্রশাসন অধিদফরের সিলেটের তত্ত্বাবধায়ক শিকদার কামরুল ইসলাম, ওসমানীনগর থানার এস আই বাসিত ও ইউওন অফিসের পেশকার জুলফিকার রহমান জুলফিকার।
ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব থাকা মোছা: তাহমিনা আক্তার ভ্রাম্যমান আদালত পরিচালনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই অভিযান অব্যাহত থাকবে।