জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায় সংবর্ধনা

8

জৈন্তাপুর থেকে সংবাদদাতা :
এক সৎ ও দক্ষ নারী কর্মকর্তা জৈন্তাপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মৌরীন করিম। রাষ্ট্রের প্রশাসনিক সেবাদানে উপজেলার সর্বস্তরের মানুষের আস্থা ও ভালবাসা অর্জনে সক্ষম হয়েছেন। সারাদেশ যেখানে অনিয়ম-দুর্নীতির করালগ্রাসে নিপতিত, ঠিক সেই সময়ে নিষ্ঠা ও সততার সাথে তার প্রশাসনিক দায়িত্ব পালনে উপজেলার জনগণের অন্তরের মণিকোঠায় স্থান করে নিয়েছেন নির্বাহী কর্মকর্তা মৌরীন। একজন দেশপ্রেমিক প্রশাসনিক কর্মকর্তা হিসেবে তার সুখ্যাতি রয়েছে সর্বত্র। উপজেলার শিক্ষা-সমাজ ও অবকাঠামো গত উন্নয়নে তার ভূমিকা সর্বত্র প্রশংসার দাবিদার। তাকে পদোন্নতি জনিত কারণে ঢাকা সাভারে বদলী হওয়ায় বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ৪টায় জৈন্তাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে জৈন্তাপুর প্রেসক্লাব ও জৈন্তাপুর মুক্তিযোদ্ধা যৌথ ভাবে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজনের মাধ্যমে।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি উপাধ্যক্ষ শাহেদ আহমদ, মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, নিজপাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান বাবুল, নিজপাট ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ ইয়াহিয়া, জৈন্তাপুর প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ফয়েজ আহমদ, সহ সভাপতি আব্দুল হালিম, সাধারণ সম্পাদক গোলাম সরওয়ার বেলাল, ইউপি সদস্য হুমায়ুন কবির খান, বিয়াম কুদ্রত উল্লাহ স্কুলের প্রধান শিক্ষক আবু সুফিয়ান বেলাল প্রমুখ।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন, উপজেলা পরিষদের বিভিন্ন কর্মকর্তা, ইউপি সদস্য, সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তারা বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌরীন করিম’র উপজেলার উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরেন ও তার উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন।