ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেট ইউকে কমিটির পক্ষে ৫ লক্ষ টাকার অনুদানের চেক হস্তান্তর

8

ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেট ইউকে কমিটির পক্ষে লন্ডন প্রবাসীদের কাছ থেকে সংগৃহীত প্রায় ৫ লক্ষ টাকার অনুদানের চেক সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল এর অনুকূলে প্রদান করা হয়।
কার্যকরী কমিটির সদস্য এবং ফ্রেন্ডস অব ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ইউকে’র জেনারেল সেক্রেটারি লন্ডনের মিডিয়া ব্যক্তিত্ব মিসবাহ জামালের পরিচালনায় এবং ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের সভাপতি প্রফেসর ডাঃ এম এনায়েত উল্লার সভাপতিত্বে আয়োজিত চেক প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রফেসর এনায়েত উল্লাহ, সাধারণ সম্পাদক প্রফেসর ডাক্তার মোঃ আমিনুর রহমান লস্কর, ফ্রেন্ডস অব ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ইউকে’র চেয়ারম্যান মাহমুদুর রশীদ, লন্ডন প্রেসক্লাবের ফাউন্ডার প্রেসিডেন্ট মহিব উদ্দিন চৌধুরী।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের ভাইস প্রেসিডেন্ট প্রফেসর ডাঃ আলতাফুর রহমান, জয়েন্ট সেক্রেটারী ডাঃ মোস্তাফা শাহ জামান চৌধুরী বাহার, পাবলিসিটি সেক্রেটারী আবু তালেব মুরাদ, ইন্টারন্যাশনাল রিলেসন্স সেক্রেটারী এস.আই আজাদ আলী, কার্যকরী কমিটির সদস্য আব্দুল মালেক জাকা, এম এ আহাদ, ড. ওয়ালি তছর উদ্দিন এমবিই, সাবেক কাউন্সিলর ও ইউকে কমিটির উপদেষ্টা মোহাম্মদ সুলতান. হাসপাতালের ডিরেক্টর ও সিইও কর্নেল (অব.) শাহ আবিদুর রহমান,ইউকে কমিটির জাহেদা সুলতান লিলি. ইউকে স্পেকট্রাম বাংলা রেডিও লন্ডনের পরিচালক নাহিদা মিছবাহ এবং জাকিয়া খান প্রমুখ। অনুষ্ঠানে প্রবাসীদের মধ্যে যারা অনুদান প্রদান করেন তারা হলেন ফ্রেন্ডস অব ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে ইন ইউকে কমিটির চেয়ারম্যান মাহমাদুর রশীদ. সেক্রেটারী মিছবাহ জামাল . ওহিদ উদ্দিন. আব্দুল মুমিন জাহেদী ক্যারল. নাছির আলী শাহ এবং সারে ইসলামিক ট্রাষ্ট দীদার জামান ও অন্যান্যরা।