ব্লাড সোলজার সোসাইটি সিলেট এর উদ্যোগে ভোলাগঞ্জে শীতবস্ত্র বিতরণ

41
ব্লাড সোলজার সোসাইটির উদ্যোগে ভোলাগঞ্জে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ।

প্রতিদানের আশায় নয় আর্ত মানবতার সেবাই আমাদের মূল লক্ষ্য” এই প্রতি পাদ্য নিয়ে শীতার্ত অসহায় ও দরিদ্র মানুষের মাঝে কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ শেরাটন মার্কেটের সামনে ব্লাড সোলজার সোসাইটি সিলেট এর পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ করা হয়।
১৩ ডিসেম্বর (শুক্রবার) ১০০ জন অসহায় ও দরিদ্র মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ কর্মসূচি সফল ভাবে সম্পন্ন হয়েছে।
ব্লাড সোলজার সোসাইটি সিলেট এর সাধারণ সম্পাদক ইমন হোসাইনের সঞ্চালনায় এ শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও পরিচালক তানিম মুন্না রুমেল।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সুমন হক।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ স্কাউট সিলেট জেলার সম্পাদক মুহাম্মদ মকব্বির আলী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কোম্পানিগঞ্জ উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার, বিবিদল হাই স্কুলের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম, কোম্পানীগঞ্জ উপজেলা স্কাউট এর সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জসিম, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামিলীগের সাংস্কৃতিক সম্পাদক ও মরহুম ফারুক আহমদ স্মৃতি পরিষদের প্রতিষ্ঠাতা ফরহাদ হোসেন, কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল জলিল, মরহুম ফারুক আহমদ স্মৃতি পরিষদের সদস্য কামরান হোসেন, কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সদস্য সোহেল আহমদ, ডাঃ রাজু আহমেদ, এলাকার বিশিষ্ট মুরব্বি নুরই মিয়া ও শায়েস্তা মিয়া।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্লাড সোলজার সোসাইটি সিলেট এর যুগ্ম-সাধারণ সম্পাদক নূর আলম সাকিল, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক জুয়েল আহমেদ, অর্থ সম্পাদক হোসাইন আহমেদ তুহিন প্রমুখ। বিজ্ঞপ্তি