জগতের সমুদয় সৃষ্টি আল্লাহ তাআলার ভালোবাসার অপূর্ব নির্দশন – মুফতি মাহফুজুর রহমান

21

কুয়াকাটা বরিশাল মুফতি মাহফুজুর রহমান জাবেদ বলেন, জগতের সমুদয় সৃষ্টি আল্লাহ তাআলার ভালোবাসার অপূর্ব নির্দশন। বিশেষ করে আশরাফুল মাখলুকাত মানুষ পৃথিবীতে আল্লাহ তাআলার প্রতিনিধি। এ বান্দার কল্যাণেই তিনি দুনিয়ার সকল কিছু সৃষ্টি করেছেন।
তিনি আরো বলেন, তার অনুসরণ করতে হবে। তবেই রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের শাফায়াত লাভ এবং আল্লাহর ক্ষমা লাভ হবে। উম্মাতে মুসলিমার উচিত, রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের পূর্ণাঙ্গ অনুসরণ ও অনুকরণ করা। আর মুক্তির একমাত্র পথও এটি। সুতরাং আল্লাহ তাআলা সবাইকে তাঁর বিধান এবং তাঁর রাসূলের পথে মতে চলার তাওফিক দান করুন।
তিনি গত ১২ ডিসেম্বর আখালিয়া নতুন বাজার বীরেশ চন্দ্র স্কুল মাঠে আল- হাদী খেদমতে কুরআন পরিষদ এর উদ্যোগে ৬ষ্ঠ বার্ষিক তাফসীরুল কুরআন মাহফিলে প্রধান অতিথির বক্তব্য উপরুক্ত কথাগুলো বলেন। পরিষদের সভাপতি আব্দুল আহাদ এর সভাপতিত্বে কবি মীম সুফিয়ান এর ও পরিষদের সাধারণ সম্পাদক আল আমিন আহমদ চৌধুরীর যৌথ পরিচলনায় বিশেষ অতিথি হিসাবে তাফসির পেশ করেন, মুফতি ইয়াসিন আহমদ ফারুকী ঢাকা, আরো তাফসির পেশ করেন মাওলানা আরিফ বিল্লাহ ঢাকা, মাওলানা কামাল আনসারি হবিগঞ্জ, মাওলানা মুফতি আতাউর রহমান বাহুবল, আখালিয়া নতুন বাজার হাদী খেদমতে কুরআন পরিষদ ও এলাকাবাসীর সর্বিগযোগিতায় সহ সভাপতি মো: মুতাহের আলী, সহ সাধারণ সম্পাদক সোহাগ আহমদ, বিলাল আহমদ, কোষাধ্যক্ষ মো: জাবেদ আহমদ, সহ কোষাধ্যক্ষ আবুল হাসনাত রানা, সাংগঠিক সম্পাদক মামছুল ইসলাম, সহ সাংগঠিক সম্পাদক তারেক আহমদ, নজুল আহমদ, প্রচার সম্পাদক জালাল আহমদ, সহ প্রচার সম্পাদক হাকিম জালাল, মিরাদ আহমদ, লায়েক আহমদ, দিলোয়ার আহমদ, রুমন জালাল, দপ্তর সম্পাদক সাহেদ আহমদ, সদস্য মুন্না আহমদ, তাসিম আহমদ, আরমান রাজীব, মো: বদরুল আমিন, মো: সাব্বির আহমদ, ইকবাল, জুয়েল, জাবেদ, মনিে হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি