জেলা যুব সংহতি সম্মেলনে আতিক ॥ এরশাদের দ্বিতীয় জন্মভূমি সিলেটের মানুষের পাশে থাকবে যুব সংহতি

36
জেলা পরিষদ মিলনায়তনে জেলা জাতীয় যুব সংহতির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আতিকুর রহমান আতিক।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আতিকুর রহমান আতিক বলেছেন, সাবেক সফল রাষ্ট্রনায়ক পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ আজ প্রয়াত কিন্তু তাঁর প্রতিষ্ঠিত জাতীয় পার্টি মানুষের কল্যাণে কাজ করছে। এরশাদ সিলেটকে দ্বিতীয় জন্মভূমি বলতেন। সিলেট এবং সিলেটের মানুষের প্রতি তাঁর প্রেম ছিল, ছিল নিবিড় টান। তিনি ক্ষমতায় থাকা অবস্থায় সিলেটের উন্নয়নে সর্বোচ্চটাই করেছেন। তাই এরশাদের দ্বিতীয় জন্মভূমি সিলেটবাসীর সুখে-দুঃখে জাতীয় যুব সংহতির নেতাকর্মীদের থাকতে হবে। যুব সংহতির প্রত্যেক নেতাকর্মীকে পল্লিবন্ধুর স্বপ্ন পূরণে কাজ করতে হবে। আতিক বলেন, এরশাদের দল জাতীয় পার্টি আজ বিরোধী দল। আমরা বিরোধী দলে থাকতে চাই না। যুবনেতারা সক্রিয় হোন। আগামীতে আমরা দলের চেয়ারম্যান এরশাদের ছোটভাই সাবেক মন্ত্রী জিএম কাদেরের নেতৃত্বে সরকার গঠন করতে চাই। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে সাবেক রাষ্ট্রনায়কের স্বপ্নের বাংলা গড়তে কাজ করবে।
তিনি গতকাল বৃহস্পতিবার বেলা ৪টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে জেলা জাতীয় যুব সংহতির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় সহসভাপতি ও সিলেট জেলার সভাপতি আলতাফুর রহমান আলতাফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মরতুজা আহমদ চৌধুরীর পরিচালনায় সম্মেলনের উদ্বোধক জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও যুব সংহতির কেন্দ্রীয় সভাপতি আলমগীর শিকদার লোটন বলেন, জাতীয় যুব সংহতির নেতাদের আর বসে থাকলে চলবে না। মুক্তিযুদ্ধের চেতনা ও স্বপ্ন নিয়ে আগামী পথে ছুটতে হবে। শুধু নেতৃত্বে থাকলে হবে না, কর্মীরমূল্যায়ন ও পদের মূল্যায়ন করে কাজ করতে হবে। দেশ, দল এবং মানুষের কল্যাণে নিজেদেরকে আত্মনিয়োগ করতে হবে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাপার কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এডভোকেট গিয়াস উদ্দিন, প্রধান বক্তার বক্তব্য রাখেন জাপার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও যুব সংহতির সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদা, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সিদ্দিকী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি এমএ মুনিম চৌধুরী বাবু, জেলা জাপার সদস্য সচিব ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য উছমান আলী চেয়ারম্যান, জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় সহসভাপতি আহাদ উদ্দিন চৌধুরী শাহীন, জালালাবাদ প্রাদেশিক বিষয়ক কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক এডভোকেট শিবলী ফায়েদ, হবিগঞ্জ যুব সংহতির সদস্য সচিব ওলিউর রহমান সুহাগ। বিজ্ঞপ্তি