এখন ফেল করা কঠিন -পীর মিসবাহ এমপি

14

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ এড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, আগে পাস করা ছিল কঠিন এখন ফেল করা কঠিন। পরীক্ষা দিলেই এখন পাস। এই পাস দিয়ে জীবনে কিছু করা যাবেনা। মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে হবে।
বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ পৌরসভার আব্দুল আহাদ সাহিদা চৌধুরী উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও বিদ্যালয় এমপিওভুক্ত হওয়ায় বিদ্যালয়ের আয়োজনে জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ এড. পীর ফজলুর রহমান মিসবাহ এমপিকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ফজলুল হক চৌধুরীর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক আমিনুল হকের পরিচালনায় সংর্বধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সাবেক অধ্যক্ষ সৈয়দ মহিবুল ইসলাম, সাবেক শিক্ষক এস.এম মাহবুবুল হক, প্রবাসি তসকির মাহমুদ, সাবেক কাউন্সিলর সমরাজ মিয়া, আব্দুল হান্নান, আবারক আলী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহীদুর রহমান প্রমুখ।
সংবর্ধনা অনুষ্ঠানের আগে আব্দুল আহাদ সাহিদা চৌধুরী উচ্চ বিদ্যালয়ের ৪-তলা ভিত বিশিষ্ট ১-তলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তরের উদ্বোধন করেন জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ এড.পীর ফজলুর রহমান মিসবাহ এমপি।