সাদা পাথর পরিবহন স্পেশাল গেইট লক সার্ভিসের সংবাদ সম্মেলনে বক্তারা ॥ বর্তমান সরকারের আমলে যোগাযোগ ব্যবস্থায় অভূতপূর্ব উন্নতি সাধিত হয়েছে

165
সালুটিকর, কোম্পানীগঞ্জ, ভোলাগঞ্জ, গোয়াইনঘাট, হাদারপার, রাধানগর, বাস-মিনি বাস মালিক সমিতির অধীনে সাদা পাথর সিলেট-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ লাইনে সাদা পাথর পরিবহন গেইট লক বাস সার্ভিস এর উদ্যোগে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করছেন শফিউল আলম নাদেল।

স্টাফ রিপোর্টার :
সিলেট সালুটিকর, কোম্পানিগঞ্জ, ভোলাগঞ্জ, গোয়াইনঘাট, হাদারপাড়, রাধানগর বাস, মিনিবাস মটর মালিক সমিতির অধীনে সিলেট কোম্পানিগঞ্জ, ভোলাগঞ্জ, সাদাপাথর, রুটে সাদাপাথর পরিবহন স্পেশাল গেইট লক সার্ভিসে শুভ উদ্বোধন উপলক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১২ ডিসেম্বর বৃহস্পতিবার সিলেট নগরীর একটি হোটেলে কনফারেন্স হলে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
প্রেস কনফারেন্স লিখিত বক্তব্য পাঠ করেন বিসিবির পরিচালক ও মালিক কমিটির সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট চেম্বার সভাপতি ও মালিক সমিতির সদস্য এ.টি.এম সুয়েব, সিলেট চেম্বারের পরিচালক ও মালিক সমিতির সদস্য আব্দুর রহমান জামিল, মোস্তফা হোসেন কোরেশী, মালিক সমিতির সদস্য প্রদীপ কর্মকার, সিলেট জেলা সড়ক পরিবহনের মালিক সমিতির সহ-সভাপতি নাজিম উদ্দিন লস্কর, সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ জিয়াউল কবির পলাশ, সিলেট কোম্পানীগঞ্জ ও ভোলাগঞ্জ বাস মালিক সমিতির সভাপতি রিমাদ হোসেন রুবেল, সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন, সদস্য খলিল আহমদ, উপদেষ্টা সাবাজ মিয়া, সিলেট জেলা শ্রমিকক ইউনিয়ন কার্যকরি সভাপতি মো. রুনু মিয়া, সহ-সভাপতি মো. শাহ জামাল, সিলেট জেলা সড়ক পরিবহণ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল মুহিম, সহ-সাধারণ সম্পাদক হাজী ময়নুল ইসলাম, প্রচার সম্পাদক সোনাফর আলী লাকী, প্যানেল মেম্বার হারিছ আহমদ, বেলাল আহমদ মো, হাফিজুর রহমান হাবিব, সিলেট কোম্পানীগঞ্জ ভোলাগঞ্জ শ্রমিক উপ-কমিটির সভাপতি মো. সফিক মিয়া, সাধারণ সম্পাদক মুহিবুর রহমান, নিটল মটরস লিমিটেডের সিলেট ডিভিশনের দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা ও বাস ডিভিশনের ইনচার্জ শাহ মো. বাহাদুর আলম।
সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, বর্তমান সরকারের আমলে যোগাযোগ ব্যবস্থায় অভুতপূর্ব সাধিত হয়েছে। বিশেষ করে সিলেট হতে কোম্পানিগঞ্জ, ভোলাগঞ্জ রুট এর অন্যতম উদাহরণ। বিশেষ করে ভোলাগঞ্জ, সাদাপাথর বিশেষ আকর্ষণীয় পর্যটন স্থান দেশী-বিদেশী পর্যটকদের কাছে আর্কষনীয় হয়ে উঠেছে। কিন্তু দূর্ভাগ্যবশত: সিলেট হতে কোম্পানীগঞ্জ, ভোলাগঞ্জ, সাদাপাথর রুটে মানসম্মত, নিরাপদ, আরামদায়ক পরিবহণ সেবা না থাকার কারণে বিভিন্ন ধরনের অবৈধ ত্রি-হুইলার, ফিটনেস বিহীন ও অবৈধ এবং অনুমোদিতহীন যানবাহন দ্বারা বিভিন্ন প্রাপ্ত হতে পর্যটকরা, সাধারণ জনগণ, শিক্ষা দৈনিক যাতায়াত করে আসছে এভং বিভিন্ন স্থান হতে আসা পর্যটকদের কাছে সাদাপাথর অন্যান্য পর্যটক স্থানগুলো আকর্ষণীয় হারাচ্ছে। বিজয়ের মাসে ১৫ ডিসেম্বর দুপুর ১২টায় এর শুভ উদ্বোধন উপলক্ষে ঐ দিন প্রত্যেক যাত্রী ও পর্যটকদের জন্য টিকের সাথে ১টি বিশুদ্ধ মিনারেল পানি ও স্ন্যাকস এর ব্যবস্থা করা হয়েছে। রয়েছে যাত্রীদের জন্য শিতাতপ নিয়ন্ত্রিত কাউন্টার সহ মহিলা ও পুরুষদের আলাদা বসার সু-পরিসর ব্যবস্থা। পাশাপাশি সাদাপাথর পরিবহন নামে একটি মোবাইল অ্যাপস তৈরি করা হয়েছে।