সিলেট প্রেসক্লাব নির্বাচনে ১১ পদে ২৪ প্রার্থী

3

সিলেট প্রেসক্লাব-এর দ্বি-বার্ষিক (২০২০-২১) নির্বাচনে চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার ৬জন প্রার্থী মনোনয়পত্র প্রত্যাহার করেন। প্রত্যাহার শেষে সিলেট প্রেসক্লাব নির্বাচন পরিচালনা কমিটি চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করেন। ৬টি মনোনয়নপত্র প্রত্যাহার করায় প্রেসক্লাব নির্বাচনে এখন ১১ পদে ২৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
বৃহস্পতিবার সভাপতি পদে এনামুল হক জুবের, সহ-সভাপতি পদে ফারুক আহমদ, সাধারণ সম্পাদক পদে মঈনুল হক বুলবুল ও মো. মঈন উদ্দিন মনজু, সহ-সাধারণ সম্পাদক পদে এনামুল হক, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক পদে ফয়সাল আমীন তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নেন।
প্রত্যাহার শেষে বিকেল ৫টায় নির্বাচন পরিচালনা কমিটির প্রিসাইডিং অফিসার এমাদ উল¬াহ শহিদুল ইসলাম এডভোকেট, সদস্য মো. ইরফানুজ্জামান চৌধুরী এডভোকেট ও সনতু দাস এডভোকেট চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করেন।
ঘোষিত তালিকা অনুযায়ী সভাপতি পদে দু’জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হচ্ছেন- ইকবাল সিদ্দিকী ও সমরেন্দ্র বিশ্বাস সমর। সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন আবদুল কাদের তাপাদার, এম এ হান্নান, কামাল উদ্দিন আহমেদ ও মঈনুল হক বুলবুল। সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আব্দুর রশিদ মো. রেনু ও ইকবাল মাহমুদ। সহ-সাধারণ সম্পাদক পদে আহমাদ সেলিম ও ফয়সাল আমীন, কোষাধ্যক্ষ পদে কবীর আহমদ সোহেল, কাউসার চৌধুরী, ফারুক আহমদ ও মো. ফয়ছল আলম, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে মারুফ আহমদ ও মো. আব্দুল্লাহ আল নোমান, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক পদে কবির আহমদ, বেলাল আহমেদ ও মুনশী ইকবাল এবং সদস্য পদে আব্দুর রাজ্জাক, আশকার ইবনে আমিন লস্কর রাব্বী, এম আহমদ আলী, নৌসাদ আহমেদ চৌধুরী ও মো. বদরুর রহমান (বাবর) প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামী ২৮ ডিসেম্বর বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত ভোটগ্রহণ করা হবে। এবারের নির্বাচনে মোট ভোটার ১২০ জন। বিজ্ঞপ্তি