জেলা জাতীয় যুব সংহতির সম্মেলন আজ

15

জেলা জাতীয় যুব সংহতির সম্মেলন ও কাউন্সিল আজ বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সিলেট জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হবে। বেলা ২টায় সম্মেলনের মাধ্যমে শুরু হবে প্রথম অধিবেশন। সম্মেলন পরে কাউন্সিলরদের ভোটে নির্ধারণ হবে জেলা শাখার নতুন নেতৃত্ব। বিষয়টি নিশ্চিত করেছেন কেন্দ্রীয় যুব সংহতির সহসভাপতি ও জেলার সভাপতি আলতাফুর রহমান আলতাফ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আতিকুর রহমান আতিক। সম্মেলন উদ্বোধন করবেন জাপার প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় যুব সংহতির সভাপতি আলমগীর শিকদার লোটন। বিশেষ অতিথি থাকবেন জাপার কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট গিয়াস উদ্দিন, যুগ্ম মহাসচিব ও সাবেক এমপি ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া, প্রধান বক্তার বক্তব্য রাখবেন জাপার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও যুব সংহতির সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদা।
বক্তব্য রাখবেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সিদ্দিকী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি এমএ মুনিম চৌধুরী বাবু, সাব্বির আহমদ, যুব সংহতির কেন্দ্রীয় সহসভাপতি আহাদ উদ্দিন চৌধুরী শাহীন, কেন্দ্রীয় সদস্য ও সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ, জেলা জাপার সদস্য সচিব ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য উছমান আলী চেয়ারম্যান, জেলার সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইশরাকুল হোসেন শামীম প্রমুখ। বিজ্ঞপ্তি