প্রবীণ হিতৈষী সংঘের ফ্রি চক্ষু শিবির ॥ চোখ মানুষের অমূল্য সম্পদ এটার সঠিক যতœ নিতে হবে

6

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, মানব দেহে চোখ হচ্ছে একটি অমূল্য সম্পদ। চোখের যতেœ আমাদের সবাইকে সচেতন থাকতে হবে। সময়মত চোখের যতœ না নিলে জীবনে অনেক বেশি ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকে। তাই চোখের ব্যাপারে কোন গাফিলতি করতে নেই।
তিনি ৭ ডিসেম্বর শনিবার সকালে বাগবাড়ি নরসিং টিলাস্থ বিভাগীয় প্রবীণ হাসপাতালে বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান সিলেটের উদ্যোগে ও বিএনএসবি চক্ষু হাসপাতাল মৌলভীবাজার এর সহযোগিতায় দিনব্যাপী বিনামূল্যে চক্ষু চিকিৎসা শিবির এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান সিলেটের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দেওয়ান মসুদ রাজা চৌধুরীর পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সংঘের সাবেক সভাপতি এডভোকেট আব্দুল মান্নান চৌধুরী, সহ সভাপতি অধ্যাপক জামিল আহমদ চৌধুরী, যুগ্ম সম্পাদক কবির আহমদ, অর্থ সম্পাদক মোস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক চৌধুরী আতাউর রহমান আজাদ এডভোকেট, নির্বাহী সদস্য আলহাজ¦ আতাউর রহমান সমছু, বেলাল আহমদ চৌধুরী, সদস্য ফজলে মওলা চৌধুরী ফুয়াদ প্রমুখ। বিজ্ঞপ্তি