সুনামগঞ্জের মহেষখোলা সীমান্ত থেকে স্কুল ব্যাগ ভর্তি গাঁজা সহ দু’জন আটক

15

স্কুল ব্যাগ ভর্তি গাঁজার চালান সহ সুনামগঞ্জের মহেষখোলায় দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন বাংলাদেশ ( বিজিবি)।
আটককৃতরা হলেন, জেলার তাহিরপুর উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের সীমান্ত গ্রাম রাজাই’র আব্দুল জব্বারের ছেলে আলমগীর হোসেন (২৮) ও একই উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের সীমান্ত গ্রাম লাকমার লোকমান হোসের ছেলে কালা মিয়া (২৮)।
শুক্রবার বিকেলে আলামতসহ আটককৃতদের সুনামগঞ্জের মদ্যনগর থানায় সোপর্দ করেছে (বিজিবি)।
শুক্রবার বিকেলে ৩১ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বাংলাদেশ (বিজিবি) নেত্রকোণার অধিনায়ক লে. কর্ণেল সাব্বির আহমদ এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, ৩১ বিজিবি নেত্রকোণা ব্যাটালিয়নের আওতাভুক্ত সুনামগঞ্জের মধ্যনগর থানার মোহনপুর বিওপির বিজিবি টহল কমান্ডার হাবিলদার মোঃ সুরুজ্জামান খাঁনের নেতৃত্বে আট (৮) সদস্যের বিজিবির একটি টহল দল সুনামগঞ্জ-মহেষখোলা সীমান্ত সড়কের মহেষখোলার রংপুর এলাকা হতে শুক্রবার বেলা সোয়া ১০টার দিকে সন্দেহভাজন হিসাবে মোটরসাইকেল আরোহী আলমগীর ও কালা মিয়াকে আটক করেন।
এরপর তাদের সাথে থাকা স্কুল ব্যাগ তল্লাশী করে প্রায় পৌনে দুই (১ কেজি ৭৫০ গ্রাম) কেজি ভারতীয় গাঁজা, একটি প্লাটিনা চোরাই মোটরসাইকেল, সীমকার্ডসহ দুটি মোবাইল ফেনসেট জব্দ করা হয়।
বিজিবির জিজ্ঞাসাবাদে আটকৃতরা জানায়,তারা সুনামগঞ্জের তাহিরপুর সীমান্ত হতে নেত্রকোনাগামী ওই গাঁজার চালানটি স্কুল ব্যাগে করে নিয়ে যাচ্ছিল। (খবর সংবাদদাতার)