দাবি না মানলে সিলেট-সুনামগঞ্জ রোডে ধর্মঘট

12

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন সিলেট বিভাগীয় কিমিটির সভাপতি, সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক বলেছেন, পরিবহন শ্রমিকদের গ্রেফতার ও হয়রানি করলে-এর পরিণাম হবে ভয়াবহ। পাশাপাশি ৪ দিনের মধ্যে আফাজ উদ্দিন আব্বাস ড্রাইভার এবং স্বপন হেলপারকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মালালা থেকে অব্যাহতি না দিলে আগামী মঙ্গলবার থেকে সিলেট-সুনামগঞ্জ রোডে অনির্দিষ্টকালের ধর্মঘট ডাকার হুমকি দেন তিনি।
তিনি গতকাল বৃহস্পতিবার সিলেট জেলা বাস-মিনিবাস, কোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের (রেজি. বি-১৪১৮) এর অন্তর্ভূক্ত সিলেট-সুনামগঞ্জ বাস ও মিনিবাস শ্রমিক উপ কমিটির উদ্যোগে কুমারগাঁওয়ে (ঢাকা মেট্রো ব- ১১-৭৩৩৩) গাড়ি চুরির মামলা এবং গাড়ী উদ্বারের ব্যবস্থা না করে গাড়ীর ড্রাইভার ও কমিটির সহসভাপতি আফাজ উদ্দিন আব্বাস এবং স্বপনকে মিথ্যে মালালা দিয়ে গ্রেফতার ও হয়রানীর প্রতিবাদে সিলেট ও সুনামগঞ্জ জেলা বাস-মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিবৃন্দের আয়োজনে কুমারগাঁও বাসস্ট্যান্ডে আয়োজিত সামবেশে এ কথাগুলো বলেন।
প্রতিবাদ সামবেশে সিলেট সুনামগঞ্জ বাস শ্রমিক উপকমিটির সভাপতি বাবু রঞ্জিত দত্তের সভাপতিত্বে ও সিলেট সুনামগঞ্জ বাস উপ কমিটির সাধারণ সম্পাদক অশখ বিজয় দেবের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সহসভাপতি শাহ জামাল, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মুহিম, হাজি নাইমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত আবুল, কোষাধ্যক্ষ শামসুল হক মানিক, সদস্য মো. হারিছ আলী, বাদল মিয়া, মো. হাফিজুর রহমান হাবিব, সিলেট সুনামগঞ্জ মিনিবাস উপকমিটির সভাপতি শাহ ফখরুল ইসলাম, সাধারণ সম্পাদক সুমন আহমদ, সিলেট জকিগঞ্জ বাস উপকমিটির সভাপতি আব্দুল মুহিব, সিলেট ঢাকা রোড ল্যাক্সারী রোডের সদস্য জয়নাল আহমদ, মাসুক মিয়া, মুকিত মিয়া, ফারুক মিয়া, রুবেল আহমদ, কাইয়ুম, জমির আলী, সিলেট সুনামগঞ্জ বাস উপ কমিটির সহ সম্পাদক মো. ইমন আহমদ, কোষাধ্যক্ষ আলাউদ্দিন, সদস্য রাজা মিয়া রাজু প্রমুখ। বিজ্ঞপ্তি