ব্যারিস্টার মোর্শেদ কামাল টিপুর মাতৃবিয়োগ

6

সিলেট জেলা বারের সাবেক সিনিয়র আইনজীবী, মরহুম এডভোকেট চৌধুরী ফারুক কামাল সহধর্মিনী ও বাংলাদেশ সুপ্রীম কোর্টেও আইনজীবী এডভোকেট চৌধুরী মোর্শেদ কামাল টিপুর মাতা সৈয়দা সামসুন্নাহার কামাল ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজেউন)।
গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯টায় সিলেট নগরীর রায়নগর রাজবাড়িস্থ নিজ বাস ভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।
মরহুমার জানাযার নাজাম আজ বুধবার বাদ আছর কুমারপাড়া ঝর্ণারপার জামে মসজিদে অনুষ্ঠিত হবে। পরে তাকে হযরত মানিকপীর (র.) গোরস্থানে দাফন করা হবে।
মৃত্যুকালে তিনি ২ পুত্র, ৪ কন্যা, নাতি-নাতনীসহ বিপুল সংখ্যক আত্মীয় গুণগ্রাহী রেখে গেছেন। তার বড় ছেলে যুক্তরাজ্য প্রবাসী ও ছোট ছেলে চৌধুরী মোর্শেদ কামাল টিপু বাংলাদেশ সুপ্রীম কোর্টের লব্ধপ্রতিষ্ঠ আইনজীবী। তার বড় মেয়ে চৌধুরী ফেরদৌস আরা কামাল মদন মোহন কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপিকা ও ছোট মেয়ে গুলশান আরা কামাল লিপা কার্ডিওলজিস্ট হিসেবে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে কর্মরত। ওসমানী মেডিক্যাল কলেজের সহকারী অধ্যাপক জালাল আহমদ চৌধুরী মরহুমার জামাতা। বিজ্ঞপ্তি