সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ॥ হিরণ মিয়া মিথ্যাচার করেছেন

8

স্টাফ রিপোর্টার :
সিলেট সদর উপজেলার মোগলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরন মিয়া মিথ্যাচার করেছেন বলে দাবি করেছেন একই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামসুল ইসলাম টুনু। দলের পদবি হারিয়ে সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদকে জড়িয়ে তিনি যেসব বক্তব্য দিয়েছেন তা শুনে ‘মর্মাহত এবং দুঃখিত’ বলেও উল্লেখ করেন তিনি।
মঙ্গলবার সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে শামসুল বলেন, ‘গত ৩০ নভেম্বর হিরণ মিয়া সংবাদ সম্মেলন করে তাকে এবং সদর উপজেলা চেয়ারম্যানকে জড়িয়ে বক্তব্য দেন; যা বিভিন্ন পত্রপত্রিকায় প্রকাশ পেলে আমার গোচরে আসে। তিনি (হিরণ) দাবি করেছেন, হিংসাব বশবর্তী হয়ে তার সাথে অন্যায় এবং অবিচার করা হয়েছে, যে কারণে তিনি আওয়ামী লীগের পদ পেয়েও হারিয়েছেন। তিনি আমাকে বিএনপি-জামায়াতের নেতা বলেও সেখানে উল্লেখ করেছিলেন। যা সম্পূর্ণ ভিত্তিহীন।’
তিনি বলেন, ২০১৬ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনের আগে হিরণ মিয়া দেশে এসে আওয়ামী লীগের প্রার্থী হয়ে নির্বাচন করতে চান। এসময় নৌকা প্রতীক পাওয়ার জন্য কাউন্সিলারদের বিভিন্নভাবে প্ররোচিত করে আওয়ামী লীগের নিবেদিত প্রাণ নজির আহমদ আজাদ, হাজি আছন মিয়া ও আমাকে বাদ দিয়ে হিরন মিয়াকে নৌকা প্রতীক দিয়া নির্বাচনে সহযোগিতা করা হয়। তখন আমি ইউনিয়নের জনগণের চাপে স্বতন্ত্র প্রার্থী হয়ে নমিনেশন জমা দেই এবং ইউনিয়নের ৭০ভাগ আওয়ামীলীগের নেতাকর্মীর সমর্থনে নির্বাচনী প্রচারণা চালাই। তবে ভোটে নানাভাবে বাধা বিপত্তি ঘটে বলেও দাবি করেন তিনি। সর্বশেষ ২০১৯ সালের উপজেলা পরিষদ নির্বাচনেও হিরণ মিয়া নৌকার বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করেছেন বলে দাবি করেন তিনি।