জামালগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একজন নিহত

73
নিহত আলী হাসন।

নিজাম নুর জামালগঞ্জ থেকে :
জামালগঞ্জ উপজেলার ভীমখালী ইউনিয়নের জাল্লাবাজ গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ১ জন নিহত ও ১ জন আহত হয়েছে। নিহত আলী আমজাদ (৫৫) জাল্লাবাজ গ্রামের শরাফত আলীর ছেলে এবং আহত ১ জন নিহতের ভাই আলী হাসন (৫২) ও প্রতিপক্ষ একই গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে নূরুল ইসলাম (২৬)।
জানা যায়, গত শুক্রবার রাত সাড়ে ৮টায় জাল্লাবাজ গ্রামে আলী আমজদ ও আলী হাসন প্রতিবেশী নূরুল ইসলামের বাড়ির ওপর দিয়ে ঠেলাগাড়ি নিয়ে যেতে চাইলে তারা বাধা প্রদান করে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে তর্কাতর্কির সৃষ্টি হয়। এরই জের ধরে একই গ্রামের ইউপি সদস্য মোহাম্মদ আব্দুল ওয়াকিব গ্রামের লোকজন নিয়ে বিষয়টির সুরাহা করে চলে যাওয়ার পরপরই ফের দু’পক্ষের মধ্যে মারামারি সৃষ্টি হয়। তাতে বাঁশ ও রড দিয়ে মৃত আব্দুল মজিদের ছেলে নূরুল ইসলাম, শের মিয়া এবং নূরুল ইসলামের ছেলে কয়েস মিয়াসহ অন্যান্যরা নিহত আলী আমজাদ ও আহত আলী হাসনকে আঘাত করলে দু’জনই মাটিতে লুটিয়ে পড়েন। পরবর্তীতে গ্রামবাসীর সহায়তায় তাদেরকে জামালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হয়। পরে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মডিকেল হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৮টায় আলী আমজাদ মৃত্যুবরণ করেন।
এ ব্যাপারে জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল আলম বলেন, এখনও থানায় কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।