জেলা ও মহানগর যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল

16
রাষ্ট্রনায়ক শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে জেলা যুবলীগের উদ্যোগে হযরত শাহজালাল (রহ.)’ মাজারে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

১৫ আগষ্ট স্ব-পরিবারে জাতির পিতা হত্যা, ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণ, মহান মুক্তিযুদ্ধে প্রাণদানকারীদের মাগফেরাত ও জাতির পিতার সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী রাষ্টনায়ক শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে আজ শুক্রবার সারাদেশের ন্যায় সিলেটেও মিলাদ ও দোয়া মাহফিল করেন সিলেট জেলা যুবলীগ।
বাদ জুম্মা নগরীর হযরত শাহজালাল (রহ.) জামে মসজিদে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি, সাধারণ সম্পাদক মো: শামীম আহমদ, সাবেক সম্পাদক মন্ডলীর সদস্য জাহিদ সারওয়ার সবুজ, আবু তাহের,আব্দুল মতিন,মাসুক মিয়া আশিক, জেলা যুবলীগ নেতা গোলাম মৌলা চৌধুরী, শামস উদ্দিন শামস, শামিম ইকবাল, রেজাউল ইসলাম রেজা, লোকমান আহমদ, শাহিন আহমদ, সাজলু লস্কর, তোফায়েল আহমদ, এমএ কাইয়ুম, জহিরুল ইসলাম জুয়েল,সুজেল তালুকদার, মোঃ আখদ্দুছ, শাহিনুজ্জামান শাহীন, হোসেন আহমদ, মনির মিয়া, কাজি নজরুল ইসলাম ফারুক আহমদ সুমন, রাজিব আহমদ চৌধুরী, কাজি সাজু, জাহেদ আহমদ, আবদুল কাদির, আনসার উদ্দিন, মহি উদ্দিন, শাহ আলম, ওবায়দুল্লাহ ইসহাক, দিদারুল আলম নিমু, সুফিয়ান আহমদ, শাহিদুর রাহমান শাহেদ, মোঃ ফেরদৌস আলম,মাসুদ আহমদ, শাহরিয়ার চৌধুরীসহ যুবলীগ নেতৃবৃন্দ।
মহানগর যুবলীগ : বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে শুক্রবার ১৫ আগষ্ট স্ব-পরিবারে জাতির পিতা হত্যা, ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণ, মহান মুক্তিযুদ্ধে প্রাণদানকারীদের মাগফেরাত ও জাতির পিতার সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিভিন্ন ওয়ার্ডে মিলাদ ও দোয়া মাহফিল করেন ওয়ার্ড যুবলীগ নেতৃবৃন্দ। বাদ জুম্মা নগরীর বিভিন্ন ওয়ার্ডের জামে মসজিদে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ, বিভিন্ন ওয়ার্ড যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ বিভিন্ন ওয়ার্ড ও মহানগর যুবলীগের নেতৃবৃন্দ।
বিভিন্ন ওয়ার্ড যুবলীগের দোয়া মাহফিলে পৃথক পৃথকভাবে অংশগ্রহণ করেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার। বিজ্ঞপ্তি