গ্রাম উন্নয়নের জন্য সরকার নানামুখী পদক্ষেপ গ্রহণ করছে — মন্ত্রী ইমরান আহমদ

19
গোয়াইনঘাটে বহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবন উদ্বোধন শেষে মোনাজাত করছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, গ্রামকে শহরে পরিনত করতে সরকারের পক্ষ থেকে নানামুখী পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। ইতিমধ্যে প্রত্যেকটা গ্রামকে উন্নয়নের জন্য বর্তমান সরকার নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় গোয়াইনঘাট উপজেলার নন্দীরগাঁও ইউনিয়নের বহর-কালেঙ্গারপার পাকা সড়ক নির্মাণ, প্রায় ৩ কোটি ব্যয়ে বহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবনের উদ্বোধন ও ৩২ লাখ টাকা ব্যয়ে বহর কটাই মিয়ার বাড়ীর সন্নিকটে নির্মিত ব্রীজের উদ্বোধন করা হয়েছে।
গতকাল শুক্রবার সকাল ৯টায় মন্ত্রী ইমরান আহমদ গোয়াইনঘাট উপজেলার নন্দীরগাঁও ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্পের উদ্বোধন কালে এসব কথা বলেছেন।
এ সময় উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, গোয়াইনঘাটের ইউএনও বিশ্বজিত কুমার পাল, গোয়াইনঘাট সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মো. নজরুল ইসলাম, গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম, কোম্পানীঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো আলী আমজাদ, সাধারণ সম্পাদক আপ্তাব আলী কালা, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. গোলাপ মিয়া, সাংগঠনিক সম্পাদক ও নন্দীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. দিলওয়ার হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক কামরুল হাসান, সাংস্কৃতিক সম্পাদক মাহবুবুর রহমান রিপন, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও নন্দীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো সিরাজ উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি জয়ন্ত দাশ সুমন, সাধারণ সম্পাদক আব্দুল খালিক, নন্দীরগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, জাতীয় শ্রমিকলীগ গোয়াইনঘাট উপজেলার সিনিয়র সহ-সভাপতি ও সিলেট জেলা ট্রাক, পিকআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন গোয়াইনঘাট উপজেলা পশ্চিম উপ- কমিটির সভাপতি মো. হাফিজুর রহমান, উপজেলা যুব লীগের আহ্বায়ক কমিটির সদস্য বিধান চন্দ্র, সোহান দে প্রমুখ।
এরপর বিকেল ৪টায় মন্ত্রী ইমরান আহমদ উপজেলার ডৌবাড়ি ইউনিয়নের হাকুর বাজার-মানিকগঞ্জ রাস্তার ৭ মিটার চেইনজ কাপনা খালের উপর আরসিসি গার্ডার ব্রীজ নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন ও বলেশ^র সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের শুভ উদ্বোধন করেন।