নিজ দোকান জ্বালিয়ে দেয়ার হুমকি ॥ করিম উল্ল্যাহ মার্কেটের ব্যবসায়ী পুলিশ হেফাজতে

40

স্টাফ রিপোর্টার :
নগরীর করিম উল্ল্যাহ মার্কেটের এক ব্যবসায়ীকে পুলিশ তাদের জিম্মায় নিয়েছে। কারণ হিসেবে জানা গেছে, ঐ ব্যবসায়ী গতকাল বৃহস্পতিবার রাতে মার্কেট বন্ধ হওয়ার পর সবার অগচরে নিজ দোকানের ভেতরই অবস্থান করেন এবং দোকানের ভেতর থেকেই চিৎকার করে বলতে থাকেন তিনি তার দোকান আগুন দিয়ে জ্বালিয়ে দেবেন।
সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে জানা যায়, মো: আব্দুস সালিক উরফে সাদেক আলী নামে ঐ ব্যবসায়ী করিম উল্ল্যাহ মার্কেটের তয় তলার নাঈম টেলিকমের মালিক। তিনি দাবী করেন মার্কেটের মালিক পক্ষের সাথে দেনা-পাওনাকে কেন্দ্র করে মালিক পক্ষ তার দোকানের দলিল নিয়ে গেছেন এমনকি গত কয়েকদিন আগে তার দোকানটি তালাবদ্ধ করে রাখা হয়। এ অবস্থায় তিনি প্রচন্ড টেনশনে থাকায় এ ঘটনা ঘটিয়েছেন। রাত ১১ টার দিকে মার্কেটের চৌকিদাররা ঐ ব্যবসায়ীর চিৎকার শুনে মার্কেটের ম্যানেজারসহ মালিকপক্ষকে বিষয়টি জানায়। ঘটনার খবর পৌছে যায় পুলিশের কাছেও। এর পর বন্দরবাজার ফাঁড়ি পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌছে মার্কেটের ব্যবসায়ীসহ অন্যান্যদের সহযোগীতায় দোকানের সাঁটার ভেঙ্গে মো: আব্দুস সালিক ঐ ব্যবসায়ীকে বের করে নিয়ে আসে।
এ ব্যাপারে বন্দরবাজার ফাঁড়ি পুলিশের ইনচার্জ এসআই আব্দুল মন্নানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন ঐ ব্যবসায়ীকে আপাতত আমাদের হেফাজতে রেখেছি। ব্যবসায়ী ও মার্কেট মালিক পক্ষ যদি পরবর্তীতে মামলা করতে চান তাহলে আমরা পরবর্তী আইনগত ব্যবস্থা নেব।