সুরমা নদীর তীর থেকে গলায় রশি বাঁধা অবস্থায় যুবতীর লাশ উদ্ধার

10

স্টাফ রিপোর্টার :
নগরীর কোতোয়ালী থানার কয়েক গজ দূরে সুরমা নদীর তীর থেকে অজ্ঞাত এক যুবতীর (২৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে থানার ডান পাশের সুরমা নদীর তীর থেকে গলায় রশি বাঁধা অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। এ সময় তার মাথা থেতলানো ছিল। পুলিশের ধারণা- তাকে হত্যা করা হয়েছে। এ সময় তার পরনে সালোয়ার কামিজ ছিল।
বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার এসআই খোকন জানান, গতকাল সকালে পথচারী লোকজন যুবতীর লাশটি কোতোয়ালী থানার ডান পাশের সুরমা নদীর তীরে গলায় রশি বাঁধা অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করে। তবে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে কোন দৃষ্কৃতিকারী হয়ত যুবতীকে হত্যা করে রাতের অন্ধকারে কৌশলে উক্ত স্থানে লাশ ফেলে গেছে। লাশের স্বজনদের খোঁজ পেলে ঘটনার বিস্তারিত জানা যাবে। এছাড়া স্থানীয় লোকজনের বরাত দিয়ে ওই পুলিশ কর্মকর্তা আরো জানান, অনেকদিন যাবৎ ওই যুবতীকে কীন ব্রীজ এলাকায় ঘুরাঘুরি ও কীন ব্রীজের রেলিংয়ে প্রায় সময় ঘুমন্ত অবস্থায় তারা দেখেছেন। তবে ওই যুবতীর নাম ঠিকানা পুলিশকে জানাতে পারেনি তারা।
এ ব্যাপারে কেতোয়ালি থানার ওসি (তদন্ত) রীতা বেগম জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কি কারণে এমন ঘটনা স্বজনদের খোঁজ মিললে ধারণা পাওয়া যাবে।