বানরদের ছড়ানো গুজবে কান দিবেন না –পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান

16
জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের নয়াবন্দর দ্বিমুখী স্কুল এন্ড কলেজের উদ্যোগে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান ও সংবর্ধিত অতিথির বক্তব্য রাখছেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান।

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, কিছু মানুষরূপী বানর আড়ালে থেকে বারবার দেশে নানা গুজব ছড়িয়ে সরকারকে বেকায়দায় ফেলতে চায়। আপনারা দয়া করে বানরদের ছড়ানো গুজবে কান দিবেন না। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার শিক্ষা সহ সার্বিক উন্নয়নে দিনরাত কাজ করে যাচ্ছে। সরকারেরউন্নয়ন কাজ এগিয়ে নিতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন এবং শিক্ষার্থীদের মনোযোগ সহকারে লেখাপড়া করার আহবান জানান।
২১ নভেম্বর বৃহস্পতিবার সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের নয়াবন্দর দ্বিমুখী স্কুল এন্ড কলেজের উদ্যোগে পরিকল্পনা মন্ত্রীকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান ও সংবর্ধিত অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
কলেজ গভর্ণিং বডির সভাপতি আবদুস সাত্তারের সভাপতিত্বে ও আলা উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ, সাবেক যুগ্ম-সচিব বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই, সাবেক যুগ্ম-সচিব সিরাজুল ইসলাম কবেরী, পরিকল্পনামন্ত্রীর সচিব মোহাম্মদ হুমায়ূন কবির, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আকমল হোসেন, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, আশারকান্দি ইউপি চেয়ারম্যান শাহ আবু ইমানী। এতে স্বাগত বক্তব্য রাখেন অত্র কলেজের অধ্যক্ষ মতিউর রহমান।