জেলা ও মহানগর আওয়ামীলীগের সম্মেলনকে ঘিরে নেতাকর্মীরা প্রচার-প্রচারণায় ব্যস্ত

12

সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন আগামী ৫ ডিসেম্বর বৃহস্পতিবার সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে অনুষ্ঠিত হবে। সম্মেলন সফল ও সার্থক করতে চলছে কর্মীদের বিরতিহীন প্রচার-প্রচারণা।
মহানগরীর ২৭টি ওয়ার্ড, ১৩টি উপজেলা, উপজেলার সবগুলো ইউনিয়ন ও ওয়ার্ডগুলোতে নিজেদের সমর্থিত প্রার্থীদের ছবি দিয়ে সাঁটানো হয়েছে ব্যানার, ফেস্টুন, বিলবোর্ড। দোকানের ছাদে, গাছে, বিদ্যুতের খুঁটিতে সম্মেলন সফলের জন্য পোস্টার ব্যানারে ছেয়ে গেছে। প্রার্থীদের পক্ষে নেতাকর্মীদের প্রচার-প্রচারণার পাশাপাশি, মতবিনিময়, লিফলেট বিতরণ করা অব্যাহত রেখেছেন।
সম্মেলনকে কেন্দ্র করে তৃণমূল নেতাকর্মীদের মধ্যে আনন্দ-উল্লাস, চঞ্চল্য দেখা দিয়েছে। নিজেদের প্রার্থীর পক্ষে কর্মীরা দিন-রাত সময় ব্যয় করছেন। যাচ্ছেন কাউন্সিলরদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাচ্ছেন। প্রার্থীরাও অবিরাম ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় করছেন।
সম্মেলন সফল ও সুন্দর করতে মাঠে ময়দানে বিরতিহীন ভাবে কাজ করছেন আওয়ামীলীগ, শ্রমিকলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। সিলেটের শহর, বন্দর, হাট-বাজার ও চায়ের দোকানে চলছে সম্মেলন নিয়ে কথাবার্তা।
আলাপকালে আওয়ামীলীগের নেতাকর্মীরা জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ। এ সংগঠনের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। নেত্রী দল ও দেশের দায়িত্ব নেওয়ার পর থেকে অসংখ্য উন্নয়ন সাধিত হয়েছে বাংলাদেশে। যা অতীতে কোন সরকারের আমলে সম্ভব হয়নি। প্রধানমন্ত্রীর কাজের সহযোগিতা ও নেত্রীর হাতকে আরো শক্তিশালী করতে সম্মেলনে বিজয়ীরা অগ্রণী ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্তি করেন নেতাকর্মীরা। (খবর সংবাদদাতার)