সিলেট সদর দলিল লেখকদের নির্বাচন আজ

6

সিলেট সদর দলিল লেখক সমিতির নির্বাচন আজ বৃহস্পতিবার। নির্বাচনকে ঘিরে সরগরম এখন সদর সাবরেজিস্ট্রি অফিস। এবারের নির্বাচনে ১৩টি পদের বিপরীতে ২৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
দলিল লেখকদের নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার মো. মোদাব্বির হোসেন, কুতুব উদ্দিন ও মুহিবুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন- নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে সকল কার্যক্রম শেষ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে ৩ টা পর্যন্ত ভোট গ্রহণ করা হবে।
এবারের নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন- মাহমুদ আলী, তেরা মিয়া, রশীদুজ্জামান আক্তার, সহ সভাপতি পদে বদরুল আলম, দেলোয়ার হোসেন, জামন চৌধুরী, সাধারণ সম্পাদক পদে, মইনুল ইসলাম খান সায়েক ও শেখ লোকমান মিয়া, সহ সাধারণ সম্পাদক পদে রাশেদুজ্জামান রাশেদ, সাবুল মিয়া, সাংগঠনিক সম্পাদক পদে আবু হায়দর, প্রনজিৎ চন্দ, আবুল কয়েস, অর্থ সম্পাদক পদে আকবর হোসেন ও আব্দুর রহমান-২, দপ্তর সম্পাদক পদে ছালিক মিয়া, সালেক মিয়া, খালেদ হোসেন ও মো. সালেহ আহমদ, প্রচার সম্পাদক পদে নুরুল ইসলাম রাসেল, জালাল মিয়া, ধর্ম সম্পাদক পদে ওয়ারিস আলী, মো. আব্দুল আহাদ-২, সদস্য পদে মাহতাবুর রহমান, মাহবুবুল হক, রিপন ঘোষ, শাহ এমদাদুর হক, মো. ইসমাইল আহমদ। বিজ্ঞপ্তি