হার্ট ফাউন্ডেশন এবং কিডনী ফাউন্ডেশন এর মধ্যে সমন্বয় সাধন করে কাজ করলে আমরা রোগীদের কল্যাণে আরো অধিকতর সেবা প্রদানে সক্ষম হব – প্রফেসর হারুন উর রশীদ

7

হৃদরোগ যেমন একটি অসংক্রামক ব্যাধি তেমনি কিডনী রোগও ঠিক তাই। সারা বিশে^ এই ব্যাধি দিন দিন বেড়েই চলছে, তার প্রধান কারণ মানুষের মধ্যে সচেতনতার অভাব। তাই আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
মঙ্গলবার সকালে সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শনকালে কিডনী ফাউন্ডেশন অব বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও সভাপতি প্রফেসর হারুন উর রশীদ এ কথা বলেন। তিনি আরো বলেন হার্ট ফাউন্ডেশন এবং কিডনী ফাউন্ডেশন এর মধ্যে সমন্বয় সাধন করে কাজ করলে আমরা রোগীদের কল্যাণে আরো অধিকতর সেবা প্রদানে সক্ষম হব।
ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেট এর সভাপতি প্রফেসর এম এনায়েত উল্লাহ’র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লন্ডন রয়েল হাসপাতালের চিকিৎসক প্রফেসর ডাঃ মাগডি ইয়াকুব, ডাঃ কেরিন ম্যাকফারটি, ডাঃ স্ট্যানলি ফান, সিলেট কিডনী ফাউন্ডেশন এর সেক্রেটারী কর্ণেল (অবঃ) এম এ সালাম (বীর প্রতীক) এবং সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালের চীফ কনসালটেন্ট ডাঃ মোঃ খালেদ মহসীন।
অনুষ্ঠানের শুরুতে অতিথিদের উদ্যেশ্যে সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে বিভিন্ন দিক তুলে ধরেন সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালের পরিচালক এবং সিইও কর্ণেল (অবঃ) শাহ আবিদুর রহমান।
অনুষ্ঠানের অন্যান্যে মধ্যে উপস্থিত ছিলেন সিলেট কিডনী ফাউন্ডেশন এর ট্রেজারার মোঃ জুবায়ের চৌধুরী, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেট এর সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ মোঃ আমিনুর রহমান লস্কর, যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ মোস্তফা শাহজামান চৌধুরী, ট্রেজারার জামিল আহমেদ চৌধুরী, হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট সেক্রেটারী ডাঃ মোঃ মঞ্জুরুল হক চৌধুরী, পাবলিসিটি সেক্রেটারী আবু তালেব মুরাদ, ইন্টারন্যাশনাল রিলেশন সেক্রেটারী এস আই আজাদ আলী, উপ-পরিচালক ডাঃ মোঃ আব্দুল মুনিম চৌধুরী, সিনিয়র কনসালটেন্ট ইন কার্ডিওলজি ডাঃ মোঃ ইকবাল আহমেদ, সিনিয়র কনসালটেন্ট ইন এনেসথেশিওলজি ডাঃ মোঃ সুমন শিকদার এবং কনসালটেন্ট ইন কার্ডিওলজি ডাঃ রাজীব দাস প্রমুখ। বিজ্ঞপ্তি