দক্ষিণ সুরমায় ছুরিকাঘাত করে কার ছিনতাইয়ের চেষ্টা, আটক ১

15

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমায় ক্রেতা সেজে এলিয়ন কারের মালিককে ছুরিকাঘাত করে কার নিয়ে পালিয়ে যাওয়ার সময় এক ছিনতাইকারীকে আটক করেছে স্থানীয় জনতা। গত শনিবার রাত সাড়ে ৮ টার দিকে চন্ডিপুল এলাকায় এ ঘটনা ঘটে। আহত রুহেল আহমদ (২৮) দক্ষিণ সুরমা উপজেলার তেতলি ইউনিয়নের লতিপুর গ্রামের গিয়াস উদ্দিনের পুত্র। তাকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদেিক এ ঘটনায় আটককৃত দক্ষিণ সুরমা লাউয়াই এলাকার অস্থায়ী বাসিন্দা রনি আহমদকে (২৬) পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
সূত্র জানায়, শনিবার রুহেল আহমদ তার মালিকানাধীন এলিয়ন কার বিক্রি করতে চাইলে রনি ক্রেতা ঠিক করে দেন। তখন ২জন ক্রেতা গাড়ীটি ক্রয় করার জন্য দক্ষিণ সুরমা চন্ডিপুলে এসে গাড়ী দেখে ১৫ লক্ষ টাকা দর সাব্যস্ত করেন। তখন ওই দুই ক্রেতা গাড়ী চালিয়ে দেখার কথা বলে রুহেলকে। কিন্তু তিনি বলেন যে নিজে কারটি চালিয়ে দেখাবেন। তখন ক্রেতা বেশে থাকা ওই দুজন রুহেলের গলায় ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যায়। তখন স্থানীয় জনতা রনিকে আটক করে গণধোলাই দিয়ে দক্ষিণ সুরমা থানা পুলিশের কাছে হস্তান্তর করেন। আর অপর জন পালিয়ে যায় বলে জানা গেছে।
দক্ষিণ সুরমার থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল ফজল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।