জেলা শ্রমিক দল নেতা আলাউদ্দিনের ইন্তেকাল, দাফন সম্পন্ন

17

সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আলী আকবর রাজনের বাবা, সিলেট জেলা শ্রমিক দল নেতা আলাউদ্দিন সওদাগর আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তিনি বৃহস্পতিবার সকাল ১০টায় নগরীর একটি বেসরকারী হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ও ৩ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে মারা যান। বৃহস্পতিবার বাদ আসর নগরীর দরগাহে হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদ প্রাঙ্গণে জানাযা শেষে তাঁকে শাহজালাল মাজার কবরস্থানে তাকে সমাহিত করা হয়। জানাযায় সিলেট জেলা ও মহানগর বিএনপি অঙ্গ-সহযোগি সংগঠনের নেতাকর্মী ছাড়াও বিপুল সংখ্যক পরিবহন শ্রমিক নেতৃবৃন্দ অংশ নেন।
জানাযায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ড. মুহাম্মদ এনামুল হক চৌধুরী ও খন্দকার আব্দুল মুক্তাদির, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, জেলা আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমদ, মহানগর বিএনপির সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন, সহ-সভাপতি জিয়াউল গণি আরেফিন জিল্লুর, সহ-সভাপতি কাউন্সিলার রেজাউল হাসান কয়েস লোদী, মহানগর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী, জেলা আহ্বায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী ও মাহবুব কাদির শাহী, দফতর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো, প্রকাশনা সম্পাদক জাকির মজুমদার, স্বাস্থ্য সম্পাদক ডা: আশরাফ আলী, যুববিষয়ক সম্পাদক মির্জা বেলায়েত হোসেন লিটন, পরিবার কল্যান সম্পাদক লল্লিক আহমদ চৌধুরী, মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিব, যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন মানিক, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম, মহানগর সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান প্রমুখ।
বিভিন্ন মহলের শোক : সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আলী আকবর রাজনের বাবা, সিলেট জেলা শ্রমিক দল নেতা আলাউদ্দিন সওদাগরের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা তাহসিনা রুশদী লুনা, আলহাজ¦ এম. এ হক, ড. মুহাম্মদ এনামুল হক চৌধুরী ও খন্দকার আব্দুল মুক্তাদির, সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার, মহানগর সভাপতি নাসিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী, সিলেট জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু ও সদস্য সচিব মকসুদ আহমদ, মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিব ও সদস্য সচিব শাহনেওয়াজ বক্ত তারেক, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম, মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান প্রমুখ।
নেতৃবৃন্দ পৃথক শোক বার্তায় জেলা ছাত্রদল নেতা আলী আকবর রাজনের পিতা জেলা শ্রমিক দল নেতা আলাউদ্দিন সওদাগরের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেন। মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা। বিজ্ঞপ্তি