বিয়ের সেন্টারে চুরির ঘটনা ॥ আরো এক চোর গ্রেফতার, অবশিষ্ট মালামাল উদ্ধার

61
স্বর্ণের চেইন সহ আটক চোর আব্দুল মালিক।

স্টাফ রিপোর্টার :
নগরীর পাঠানটুলায় এক বিয়ের অনুষ্ঠান থেকে চুরি হওয়া হ্যান্ড ব্যাগের অবশিষ্ট মালামালসহ সকল মালামাল উদ্ধার ও এর সাথে জড়িত আরো এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে আম্বরখানার নিউ ছামিয়া জুয়েলার্স থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মো: আব্দুল মানিক (৪০) জালালাবাদ থানার কান্দিরগাঁও এর মৃত আব্দুল কাদিরের পুত্র। এনিয়ে এ ঘটনায় পুলিশ ২ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।
পুলিশ জানায়, ধৃত সালেহা খাতুন এর দেওয়া তথ্যমতে এসআই সৌমেন দাসের নেতৃত্বে মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম আব্দুল মানিককে মঙ্গলবার রাতে আম্বরখানার নিউ ছামিয়া জুয়েলার্স থেকে চুরি হওয়া স্বর্ণের চেইন উদ্ধার করে। চোর সিন্ডিকেট সদস্যদের সাথে সে সক্রিয়ভাবে জড়িত বলে জানিয়েছে। মহানগরসসহ আশপাশ এলাকার চুরি, ছিনতাই হওয়া অলংকার ও মালামাল উক্ত আসামী কম দরে ক্রয় করে রাখে। তার সাথে অন্যান্য চোরদের সম্পৃক্ততার বিষয়ে তথ্য পাওয়া গেছে জানিয়েছে পুলিশ।
উল্লেখ্য, গত ২৭ অক্টোবর শ্রাবনী কান্তম শিপা ও সানোয়ার হোসেন নামের দম্পতি বিকেল ৩টায় পাঠানটুলাস্থ সানরাইজ কমিউনিটি সেন্টারে বিয়ের অনুষ্ঠানে যান। এ সময় শ্রাবনী শিপার হ্যান্ড ব্যাগটি চুরি হয়। ব্যাগের ভিতর সাদা কালারের মোবাইল ফোন ও পাঁচ হাজার টাকা, জাতীয় পরিচয়পত্র, বাসার আলমীরার লকারের দু’টি চাবি, লাগেজের দু’টি চাবি, ১ ভরি ওজনের একটি স্বর্ণের লকেটসহ অন্যান্য কিছু জরুরী জিনিসপত্র ছিল। এ ঘটনায় সানোয়ার হোসেন বাদী হয়ে জালালাবাদ থানায় অভিযোগ দায়ের করলে থানার অফিসার ইনচার্জ বিষয়টি মামলা রুজু করেন।