সাদেক হোসেন খোকার মাগফেরাত কামনায় জেলা ও মহানগর বিএনপির দোয়া মাহফিল

14
বিএনপির ভাইস চেয়ারম্যান, সাবেক মন্ত্রী, অবিভক্ত ঢাকা সিটির সাবেক সফল মেয়র, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার মাগফেরাত কামনায় জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে দরগাহে হযরত শাহজালাল (রহ.)’ মাজার জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিএনপির ভাইস চেয়ারম্যান, সাবেক মন্ত্রী, অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক জনপ্রিয় সফল মেয়র, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল করেছে সিলেট জেলা বিএনপি। উক্ত মাহফিল বুধবার বাদ মাগরিব নগরীর দরগাহে হযরত শাহজালাল (রহ.) মাজার জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। এতে বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
মাহফিলে জাতীয়তাবাদী আদর্শের পরীক্ষিত সৈনিক ও জিয়ার পরিবারের বিশ^স্ত সেনাপতি সাদেক হোসেন খোকার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকো’র মাগফেরাত কামনা, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থতা কামনা, দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, নিখোঁজ জননেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার ও জুনেদ আহমদ, গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত নেতাকর্মীদের সন্ধান কামনা এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।
মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার, আহ্বায়ক কমিটির সদস্য আশিক উদ্দিন চৌধুরী, আলী আহমদ, ফখরুল ইসলাম ফারুক, আব্দুল আহাদ খান জামাল, দক্ষিণ সুরমা উপজেলা সভাপতি হাজী শাহাব উদ্দিন, সাবেক জেলা সহ-সভাপতি একেএম তারেক কালাম, জেলা আহ্বায়ক কমিটির সদস্য আবুল কাশেম, শামীম আহমদ, জেলা শ্রমিক দলের সভাপতি সুরমান আলী, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ, শ্রমিক দল নেতা আব্দুর রহমান ও জাহাঙ্গির আলম চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আব্দুল ওয়াহিদ সুহেল, বিএনপি নেতা আব্দুল লতিফ খান, বজলুর রহমান ফয়েজ, আজির উদ্দিন আহমদ, ইসলাম উদ্দিন, চৌধুরী মোঃ সোহেল, যুবদল নেতা ফখরুল ইসলাম রুমেল, মকসুদুল করিম নোহেল, মুসতাক আহমদ, সুমন আহমদ বিপ্লব, আলফাজ আহমদ, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, মহানগর সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান, ছাত্রদল নেতা সুহেল ইবনে রাজা, আশরাফ উদ্দিন রুবেল, আব্দুস সালাম টিপু, আশরাফ উদ্দিন রাজিব, সাইফুল আলম কোরেইশী, আলী আকবর রাজন, রুবেল ইসলাম, তানিমুল ইসলাম তানিম, তাজুল ইসলাম সাজু, সৈয়দ সাইফুর রহমান ও লুৎফুর রহমান প্রমুখ।
এদিকে বিএনপির ভাইস চেয়ারম্যান, অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, সাবেক মন্ত্রী ও বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার আত্মার মাগফেরাত কামনা করে সিলেট মহানগর বিএনপির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বাদ আছর হযরত শাহজালাল (রহ.) দরগাহ মাজার মসজিদ প্রাঙ্গণে এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকো ও সাদেক হোসেন খোকার আত্মার মাগফেরাত কামনা এবং বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ূম জালালী পংকী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী, সহ-সভাপতি হুমায়ূন কবির শাহীন ও আমীর হোসেন, যুগ্ম সম্পাদক এড. আতিকুর রহমান শাবু ও হুমায়ূর কবির মাসুক, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী ও মুশফিক মুকুল, সহ-সাংগঠনিক সম্পাদক খসরুজ্জামান খসরু, সাবেক সাংগঠনিক সম্পাদক কামাল মিয়া, মহানগর যুবদলের আহ্বায়ক নজীবুর রহমান নজীব, মহানগর বিএনপি নেতা হাবিবুর রহমান শিলু, মহানগর বিএনপির পরিবার পরিকল্পনা বিষয়ক সম্পাদক লল্লিক আহমদ চৌধুরী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আশরাফ আলী, মহানগর বিএনপি নেতা শেখ কবির আহমদ, বিএনপি নেতা এম মখলিছ খান, জিয়াউর রহমান দিপন, আলী হায়দার মজনু, নজির হোসেন, নুরুল ইসলাম লিমন, তারেক আহমদ খান, মাহবুব আহমদ চৌধুরী, মো. আসাদুল হক আসাদ, মহানগর যুবদল নেতা মির্জা স¤্রাট, এম. এ সালাম, এনামুল হক সোহেল, কল্লোল জ্যোতি বিশ^াস জয়, জয়নুল ইসলাম, মহানগর ছাত্রদলের সাধারন সম্পাদক ফজলে রাব্বী আহসান, ছাত্রদল নেতা আব্দুস সালাম টিপু, সুহেল ইবনে রাজা, আশরাফ উদ্দিন রুবেল, হুমায়ূন কবির তালুকদার, রফিকুল ইসলাম, একে এম ফয়জুল হক প্রমুখ। বিজ্ঞপ্তি