জৈন্তাপুরে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার

12

জৈন্তাপুর থেকে সংবাদদাতা :
জৈন্তাপুর উপজেলার হরিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ছাত্রী অপহরণের অভিযোগ পাওয়া গেছে। (৪ নভেম্বর) সোমবার ভোরে উপজেলার ফতেপুর ইউনিয়নের বালিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ছাত্রীর বাবা বাদী হয়ে এলাকার ২/৩ যুবকের বিরুদ্ধে জৈন্তাপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন। অপহরণের ১৯ ঘন্টার মাথায় সোমবার রাত ১১ টার দিকে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। তবে অভিযুক্তকে এখনও আটক করতে পারেনি পুলিশ।
অভিযোগে জানা যায়, ওই ছাত্রীকে স্কুলে আসা-যাওয়ার পথে বালিপাড়া গ্রামের মৃত রফিক আহমদের ছেলে আলম হোসেন (২০) প্রেম নিবেদন করে উত্যক্ত করতো। স্কুল ছাত্রীকে অপহরণ করবে বলে নানাভাবে ভয়ভীতি দেখায় সে। ঘটনার দিন সোমবার ভোর অনুমান সাড়ে ৪টার দিকে প্রাকৃতির ডাকে সাড়া দিয়ে ছাত্রী কুসুম ঘর হতে বাহির হয়। এমন সময় আলম হোসেন সহ তার ২/৩ বন্ধুকে সঙ্গে নিয়ে ছাত্রী কুসুমকে জোরপূর্বক একটি সিএনজি চালিত অটোরিক্সার ভিতরে করে অপহরণ করে নিয়ে যায়। এলাকার লোকজন তা দেখে কুসুমের বাবাকে খবর দিলে তিনি আত্মীয় স্বজনকে সাথে নিয়ে বাড়ির আশপাশ সহ সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে ছাত্রীর কোন খোঁজ পাননি। এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় আলম হোসেন সহ ২/৩ জনের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেন।
জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল বণিক বলেন, অভিযোগ পেয়েছি, মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অপহরণকৃত স্কুল ছাত্রীকে আমরা উদ্ধার করেছি।