নগরীর মেন্দিবাগে ছিনতাই মামলার ২ আসামী চুনারুঘাটে গ্রেফতার, জেলে প্রেরণ

20
চুনারুঘাট থেকে আটক দুই ছিনতাইকারী।

স্টাফ রিপোর্টার :
নগরীর মেন্দিবাগ এলাকায় এক ব্যক্তির ছিনতাইর দায়েরকৃত মামলায় চুনারুঘাট এলাকায় অভিযান চালিয়ে ২ আসামীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে কোতোয়ালী থানা পুলিশ। গতকাল মঙ্গলবার কোতোয়ালি থানার এসি নির্মলেন্দু চক্রবর্তী ও মামলার তদন্ত কর্মকর্তা এসআই অনুপ চৌধুরীসহপুলিশের একটি টিম হবিগঞ্জ জেলার চুনারুঘাট এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে- হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার উত্তর কানুয়া গ্রামের ইদ্রিস আলীর পুত্র আয়াত আলী ময়না (২৪) ও একই থানার দক্ষিণ আমকান্দি গ্রামের মোঃ খোরশেদ আলীর পুত্র মোঃ মিজানুর রহমান (১৮)। এ সময় আসামী মোঃ মিজানুর রহমানের কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়। গতকাল মঙ্গলবার আসামীদেরকে আদালতে প্রেরণ করা হলে তারা বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদানের পর তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়েছে।
পুলিশ জানায়, গত ২ নভেম্বর ভোর অনুমান ৪টার দিকে বাদী সৈয়দ আলবার হোসেন দুলু মিয়ার মেন্দিবাগ এলাকায় ছিনতাইয়ের শিকার হন। পরদিন এ ঘটনায় তিনি কোতোয়ালি থানার ৯ নং একটি মামলা দায়ের করেন। এ মামলার প্রেক্ষিতে পুলিশ তাদেরকে গ্রেফতার করে।