মহানগর বিএনপির প্রস্তুতি সভায় নেতৃবৃন্দ ॥ বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভা সফলের আহ্বান

9
৭ নভেম্বরের জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভা সফলের লক্ষ্যে মহানগর বিএনপির প্রস্তুতি সভায় বক্তব্য রাখছেন মহানগরের সিনিয়র সহ সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী।

৭ নভেম্বর ঐতিহাসিক জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভা সফলের আহ্বান জানিয়েছেন নগর বিএনপি নেতৃবৃন্দ। গতকাল বিকেলে নগরীর ভাতালিয়াস্থ নগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টায় হোটেল হলিসাইডের হলরুমে অনুষ্ঠিতব্য আলোচনা সভা সফল করার জন্য মহানগর কার্যনির্বাহী পরিষদ সদস্য, ২৭টি ওয়ার্ডের নেতৃবৃন্দ ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতাকর্মীদের প্রতি এ আহ্বান জানানো হয়।
মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী’র সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, মহানগর সহ-সভাপতি এডভোকেট ফয়জুর রহমান জাহেদ, হুমায়ুন কবির শাহীন, সালেহ আহমদ খসরু, আব্দুর রহিম, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী ও হুমায়ুন আহমদ মাসুক, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলার সৈয়দ তৌফিকুল ইসলাম হাদী ও মুকুল আহমদ মোর্শেদ, মহানগর সাবেক সাংগঠনিক সম্পাদক কামাল মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি