বিশ্বনাথে প্রক্সি দিতে গিয়ে কিশোর আটক

14

বিশ্বনাথ থেকে সংবাদদাতা  :
বিশ্বনাথে জেএসসি পরীক্ষার প্রথম দিনে জমজ ভাইয়ের প্রক্সি পরীক্ষা দিতে গিয়ে জুনেদ আহমদ আরিফ (১২) নামের এক কিশোরকে আটক করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে হাজী মফিজ আলী বালিকা বিদ্যালয় এন্ড কলেজে ভাইয়ের বদলে পরীক্ষা দিতে গিয়ে আটকা পড়ে সে। জুনেদ আহমদ আরিফ বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নের পুরান সিরাজপুর গ্রামের আব্দুল মতিনের ছেলে।
আটকের পর গতকাল শনিবার দুপুরেই থাকে বিশ্বনাথ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। কিন্তু পুলিশে দেওয়া হলেও অভিযোগ উঠেছে, দুপুরে আটক করা হলেও স্কুল কর্তৃপক্ষের সমঝোতায় আরিফকে ছেড়ে দেওয়ার পরিকল্পনা চলছে।
তবে, ঘটনার সত্যতা স্বীকার করলেও বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা বলেছেন, ওই কিশোরকে আটক করা হলেও এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেননি। আর স্কুল কর্তৃপক্ষ শেষ পর্যন্ত তাকে কিরবেন সেটাও বলা যাচ্ছেনা।
এব্যাপারে জানতে চাইলে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সমীর কান্তি দেব ও হাজী মফিজ আলী বালিকা বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছার সঙ্গে মুঠোফোনে বার বার যোগাযোগ করতে চাইলে তারা মোবাইল ফোনকল রিসিভ করেন নি।
এ প্রসঙ্গে কথা হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পাল ঘটনার সত্যতা স্বীকার করলেও সর্বশেষ কি হয়েছে সেটা তিনি বলতে পারেন নি। এ জন্য থানার ওসি শামীম মুসার সঙ্গে যোগাযোগ করতে পরামর্শও দেন তিনি।