৫ দফা দাবী আদায়ে আইডিএসইবির বিভাগীয় সম্মেলন

13
৫ দফা দাবী আদায়ের লক্ষ্যে আলোচনা সভা ও সিলেট বিভাগীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখছেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান।

ইনস্টিটিউটব অব ডিপ্লোমা সার্ভে ইঞ্জিনিয়াস সিলেট বিভাগীয় নির্বাহী কমিটির উদ্যোগে ৫ দফা দাবী আদায়ের লক্ষ্যে আলোচনা সভা ও সিলেট বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২ নভেম্বর সিলেট নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টের কনফারেন্স হলে এই অনুষ্ঠান হয়। এই সম্মেলনের উদ্বোধন করেন আইডিএসইবি এর চেয়ারম্যান হুমায়ুন কবির তুষার।
সিলেট বিভাগীয় সভাপতি মো. সামসুল হকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী দেশরতœ বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নে সর্বত্র কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সার্ভে ইঞ্জিনিয়ারদের সকল সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছেন। তিনি ইনস্টিটিউটব অব ডিপ্লোমা সার্ভে ইঞ্জিনিয়ার্সদের দাবির প্রতি উল্লেখ করে বলেন, আমাদের সকলকে বর্তমান সরকারের উন্নয়নের ধাবাহিকতা বজায় রেখে কাজ করে যেতে হবে। আমি মনে এই কাজগুলো শুধু আমাদের জন্য নয়, আঞ্চলিক সহযোগিতা বৃদ্ধিতেও অনেক অবদান রাখবে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিষ্টার বদরুল ইসলাম সোয়েব, প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় মহাসচিব মাঈনুল হক চৌধুরী দুলাল।
মো. ইকবাল হাসানের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মফিজুল ইসলাম, মো. মাকসুদুল আলম, মিয়া রুহুল আমিন, মো. তাজুল ইসলাম মুকুল, মো. মুজিবুর রহমান মোল্লা, মো. আনোয়ারুল ইসলাম, মোহাম্মদ মানিক মিয়া, যুগ্ম মহাসচিব সরদার জাহাঙ্গীর, কবির আহমদ, মো. মিরাজ হোসেন, কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন সহ-সাংগঠনিক সম্পাদক মো. মিজানুর রহমান, গোলাম কিবরিয়া, রিয়াজ আহমদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোতালেব হোসেন, আবু বক্কর সিদ্দিক, ইকবাল হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি