হবিগঞ্জে আদর্শ শিক্ষকের নামে সড়ক উদ্বোধন ॥ আজকের সমাজে টি আলী স্যারের মতো আদর্শ শিক্ষক তৈরী হোক

19
টি আলী স্যার সড়ক উদ্বোধন শেষে মোনাজাত করছেন এমপি এডভোকেট মো: আবু জাহির ও হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান সহ অতিথিবৃন্দ।

একজন আদর্শ শিক্ষকের নামে নামকরণ করা হল হবিগঞ্জ শহরের একটি সড়কের। হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের দক্ষিণ পাশে অবস্থিত গভঃ মাধ্যমিক স্কুল ক্রসরোডটি এখন থেকে পরিচিত হবে টি আলী স্যার সড়ক হিসেবে।
শুক্রবার দুপুরে তিনকোনা পুকুরপাড় এলাকায় হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মো. আবু জাহির উপস্থিত থেকে সড়কের নামফলক উন্মোচন করেন। শিক্ষক ও সুধীসমাজ বলছেন, এ ধরনের উদ্যোগ আদর্শিক জীবন গঠনের জন্য প্রেরণাদায়ক হবে।
টি আলী স্যার সড়কের উদ্বোধনের পূর্বে সংক্ষিপ্ত বক্তৃতায় এমপি আবু জাহির বলেন- টি আলী স্যার ছিলেন হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের একজন আদর্শ শিক্ষক। তিনি ছাত্রদের ভালোবাসতেন নিজের সন্তানের মতোই। আদর্শ শিক্ষকের সকল গুণাবলীই ছিল তাঁর মধ্যে। আমরা চাই আজকের সমাজে টি আলী স্যারের মতো আদর্শ শিক্ষক তৈরি হোক। এজন্য একদিকে, টি আলী স্যারের স্মৃতিকে ধরে রাখার জন্য এবং অন্যদিকে টি আলী স্যারের নামে সড়কের নামকরণ দেখে অন্য শিক্ষকগণ যাতে টি আলী স্যারের মতো আদর্শ শিক্ষক হতে উৎসাহিত হন সেজন্য এই সড়কের নামকরণ করা হয়েছে টি আলী স্যার সড়ক।
এমপি আবু জাহির বলেন, তিনি নিজে এই সড়কটি টি আলী স্যারের নামে নামকরণের প্রস্তাব করেছিলেন। প্রস্তাবটি অনুমোদনের জন্য তিনি সরকার ও হবিগঞ্জ পৌরসভার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও টি আলী স্যার ফাউন্ডেশনের সভাপতি হারুনুর রশিদ চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যায়ের পলিটিক্যাল স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. জহিরুল হক শাকিল, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ রুহুল্লাহ, হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ আলফাজ উদ্দিন, বিকেজিসি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুধাংসু কুমার কর্মকার, হবিগঞ্জ মটর মালিক গ্র“পের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এডভোকেট মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক প্রতিদিনের বাণী সম্পাদক মোহাম্মদ শাবান মিয়া, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক খোয়াই সম্পাদক শামীম আহছান, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস সম্পাদক মোঃ ফজলুর রহমান, নবীগঞ্জের সাবেক উপজেলা চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, জেলা জাসদ সভাপতি এডভোকেট তাজউদ্দিন আহমেদ সুফি, রোটারী ক্লাব অব হবিগঞ্জ সেন্ট্রালের প্রেসিডেন্ট রোটারিয়ান সিরাজুল ইসলাম, হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও একুশে টিভি ও যুগান্তর প্রতিনিধি সৈয়দ এখলাছুর রহমান খোকন, ম্যাটলাইফ বাদল এজেন্সীর ম্যানেজার বাদল রায়, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও চ্যানেল আই প্রতিনিধি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও নিউজটুয়েন্টিফের ও সমকাল প্রতিনিধি রাসেল চৌধুরী, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এস এম সুরুজ আলী, বাপা হবিগঞ্জ জেলা সাধারণ সম্পাদক তোফাজ্জল সোহেল, রোটারী ক্লাব অব হবিগঞ্জ এর সাবেক সেক্রেটারী রোটারিয়ান হাফিজুর রহমান সুমন, রোটার‌্যাক্টর আইজেন নিহান শাহনূর শাহ প্রমুখ। বিজ্ঞপ্তি