সিলেট অঞ্চলের ৩৪টি এলাকায় আজ বিদ্যুৎ থাকবে না

7

স্টাফ রিপোর্টার :
বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) সিলেট অঞ্চলে জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ৩৪টি এলাকায় আজ শনিবার ৮ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিউবো সিলেটের বিক্রয় ও বিতরণ বিভাগ-৩ এর নির্বাহী প্রকৌশলী মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।
বিউবো সূত্রে জানা যায়, বিউবো সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-৩ এর ১১ কেভি লালাবাজার ও ১১ কেভি মাসুকগঞ্জ ফিডারে সঞ্চালন লাইন এলাকায় বৃক্ষের ডালপালা কর্তন, জরুরী মেরামত, ও সংরক্ষণ কাজের জন্য আজ শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। ১১ কেভি লালাবাজার ফিডারের এলাকাগুলো হলো- লালাবাজার, লালারগাঁও, মুন্সিবাজার, ছমিপুর, বেতসান্দি, গোকুলপুর, আলমনগর, মনুকুপা, কারারপাড় ও মুন্সিবাজার। ১১ কেভি মাসকুকগঞ্জ ফিডারের এলাকাগুলো হলো- দক্ষিণ সুরমার বরইকান্দি ১০ নম্বর রোড, মকন দোকান, মন্দিরখোলা, গোপশহর, নয়াবাজার, মোল্লাগাও, খালপার, খানুয়া, হাজরাই, সদরখলা, ইনাতাবাদ, পাইকারগাঁও, অনন্তপুর, আবেদআলী, মাসুকগঞ্জ বাজার, পশ্চিম দর্শা, পূর্ব দর্শা, সুজাতপুর, বাছিরপুর, মীরেরগাঁও, মেদেনীমহল, দীঘিরপার, ওপেরগাঁও, লক্ষ্মীপাশা।
বিউবো সিলেটের বিক্রয় ও বিতরণ বিভাগ-৩ এর নির্বাহী প্রকৌশলী মো. আসাদুজ্জামান জানান, জরুরি মেরামত ও উন্নয়নকাজের জন্য ৮ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। উন্নয়নকাজ শেষে ফের বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করা হবে। বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধের জন্য তিনি গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ করেছেন।