সাড়ে ১৭ হাজার বিদেশী সিগারেট জব্দ, পলাতক আসামীসহ গ্রেফতার ৩

10

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমার ভার্থখলা স্টেশন রোড এলাকার দুটি দোকান থেকে প্রায় সাড়ে ১৭ হাজার ভারতীয় সিগারেট জব্দসহ ২ জন এবং এক পলাতক আসামীসহ মোট ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল শুক্রবার সকালে পলাতক আসামী ও গত বৃহস্পতিবার রাত সোয়া ৮টার দিকে সিগারেটসহ ২ জনকে পৃথক অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে- সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সুন্নানপুরের মৃত জয়ন্ত দাশের পুত্র দীপক দাশ (২৮), দক্ষিণ সুরমার পশ্চিম লাউয়াই (রায়ের গ্রাম) এর মৃত আব্দুর রাজ্জাকের পুত্র আব্দুল কাদির মানিক (৩৩) ও পলাতক আসামী দক্ষিণ সুরমা থানার বিবিদইল গ্রামের মোতাহির মিয়ার পুত্র নাসির আহমেদ (২২)।
গতকাল শুক্রবার র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার (ভারপ্রাপ্ত) নাহিদ হাসান জানান, ভার্থখলা স্টেশন রোডের মানিক স্টোর থেকে ৭ হাজার ৫১০ শলাকা এবং মুন্নি স্টোর থেকে ১০ হাজার ১৬০ শলাকা ভারতীয় সিগারেট জব্দ করা হয়। এ সময় দীপক দাশ ও কাদির মানিককে গ্রেফতার করা হয়। তিনি জানান, গ্রেফতারকৃতদের দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে।
এদিকে, গতকাল শুক্রবার সকাল ৯টার দিকে দক্ষিণ সুরমা থানার বিবিদইল থেকে ওয়ারেন্ট এক পলাতক আসামি নাসির আহমেদকে গ্রেফতার করে র‌্যাব। র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার (ভারপ্রাপ্ত) নাহিদ হাসান জানান, নাসির আহমেদ দক্ষিণ সুরমা থানায় সিআর নং-৮৩০/১৯ তারিখ ২৩/১০/২০১৯ এর ওয়ারেন্টভুক্ত আসামি।