সাহেবের বাজারে কামাল উদ্দিন জামে মসজিদের জন্য জায়গার দলিল হস্তান্তর

31
খাদিমনগর ইউনিয়নের সাহেবের বাজারে কামাল উদ্দিন জামে মসজিদের জন্য মসজিদ কমিটির সভাপতি আব্দুল হান্নান ও সাধারণ সম্পাদক মো: কনু মিয়ার হাতে মসজিদের জায়গার দলিল হস্তান্তর করছেন ভূমিদাতা সমাজসেবক, শিক্ষানুরাগী ও দৈনিক কাজিরবাজার পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক আফছর উদ্দিন ও তার ছোট ভাই এ.কে.এম শাহাব উদ্দিন।

সিলেট সদর উপজেলা খাদিমনগর ইউনিয়নের সাহেবের বাজার হাই স্কুল এন্ড কলেজের সামনে কামাল উদ্দিন জামে মসজিদের জন্য জায়গার দলিল হস্তান্তর করেছেন ভূমিদাতা সমাজসেবক, শিক্ষানুরাগী এবং দৈনিক কাজিরবাজার পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক আফছর উদ্দিন ও তার ছোট ভাই এ.কে.এম শাহাব উদ্দিন। গতকাল ২৮ অক্টোবর সোমবার বিকেলে আফছর উদ্দিনের তোপখানাস্থ বাসভবনে কামাল উদ্দিন জামে মসজিদ কমিটির সভাপতি আব্দুল হান্নান ও সাধারণ সম্পাদক মো. কনু মিয়ার হাতে এই দলিল হস্তান্তর করা হয়।
জায়গার দলিল হস্তান্তরকালে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আইনজীবী সমিতির সদস্য এডভোকেট খুর্শেদ আলম, সাহেবের বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. দেলোয়ার আহমদ, সাহেবের বাজার শাহী ঈদগাহ কমিটির সাধারণ সম্পাদক ডা. জালাল উদ্দিন, মো. তুরু খা, সাহেবের বাজার ব্যবসায়ী কমিটির সদস্য ইমান আলী প্রমুখ। বিজ্ঞপ্তি