কমিউনিটি পুলিশিং দিবসে বিশ্বনাথে র‌্যালী ও আলোচনা সভা

12

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গি-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্বনাথে পালিত হলো কমিউনিটি পুলিশিং ডে। দিবসটি উপলক্ষে বিশ্বনাথ থানা পুলিশের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়। শনিবার বিকেল উপজেলা সদরের নতুন বাজারের একটি কমিউনিটি সেন্টারে প্রথমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা সেখান থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে থানা কম্পাউন্ডে গিয়ে শেষ হয়।
এর আগে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা এবং শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী।
থানার এসআই দেবাশীষ শর্ম্মার পরিচালনায় সভায় আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আলতাব হোসেন, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য সমর, সাংবাদিক প্রনঞ্জয় বৈদ্য অপু, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পু, রামপাশা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরব শাহ।