ভোলা হত্যাকান্ডে নিহতদের স্মরণে মহানগর জামায়াতের দোয়া মাহফিল

13
ভোলার বোরহান উদ্দীনে পুুলিশের গুলিতে নিহত ধর্মপ্রাণ মুসল্লিদের মাগফেরাত কামনায় মহানগর জামায়াতের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ভোলার বোরহান উদ্দিনে আল্লাহ ও মহানবী (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে পুলিশের গুলিতে নিহতদের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল করেছে সিলেট মহানগর জামায়াত। কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে শুক্রবার বাদ আসর উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে ভোলায় নিহতদের মাগফেরাত কামনা ও দেশ জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
সিলেট মহানগর জামায়াতের নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুনের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে উপস্থিত ছিলেন, মহানগর নায়েবে আমীর মোঃ ফখরুল ইসলাম, সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, সহকারী সেক্রেটারী মোঃ শাহজাহান আলী ও ড. নুরুল ইসলাম বাবুল, জামায়াত নেতা মাওলানা আব্দুল মুকিত, শফিকুল আলম মফিক ও বাংলাদেশ ইসলামী ছাত্র শিবির সিলেট মহানগর সেক্রেটারী মামুন হোসাইন প্রমুখ।
দোয়া মাহফিল পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ বলেন, আল্লাহ ও মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিলে পুলিশের নির্বিচারে গুলিবর্ষণের ঘটনা খুবই দুঃখজনক। ৯০ ভাগ মুসলমানের দেশে ধর্ম নিয়ে কটুক্তির প্রতিবাদ করায় নিরীহ মুসলমানের জীবন কেড়ে নেয়ার ঘটনায় গোটা জাতি বিস্মিত। ঘটনার বিচার বিভাগীয় তদন্তের মাধ্যমে এই হত্যাকান্ডের সাথে জড়িতদের চিহ্নিত করে শাস্থির আওতায় নিয়ে আসতে হবে। একই সাথে আল্লাহ ও মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তিকারীর দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। শান্তিপূর্ণ বিক্ষোভ দমনে নির্বিচারে গুলিবর্ষণের সংস্কৃতি থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীকে বেরিয়ে আসতে হবে। মানুষের জানমালের নিরাপত্তায় নিয়োজিত বাহিনীকে হত্যাকান্ড থেকে বিরত থাকারও আহ্বান জানান তারা। বিজ্ঞপ্তি