জৈন্তাপুরে মাদক ব্যবসায়ীদের হামলায় ৬ পুলিশ সদস্য আহত, আটক ৩

13
জৈন্তাপুরে মাদক ব্যবসায়ীদের হামলায় আহত তিন পুলিশ ও আটক তিন জন।

জৈন্তাপুর থেকে সংবাদদাতা :
জৈন্তাপুর উপজেলায় মাদক ব্যবসায়ীদের হামলায় মডেল থানা পুলিশের ৬ সদস্য আহত হয়েছেন। আটক করা হয়েছে ৩ মাদক ব্যবসায়ীকে। উদ্ধার করা হয়েছে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট। শুক্রবার দিবাগত রাত সাড়ে ৯টায় দিকে উপজেলার নিজপাট কমলাবাড়ী এলাকার সাইট্রাস কেন্দ্রের সম্মুখে এ ঘটনা ঘটে।
মাদক ব্যবসায়ীদের হামলায় আহত পুলিশ সদস্যরা হলেন- জৈন্তাপুর মডেল থানার এসআই আজিজুর রহমান, এএসআই রায়হান কবির, এএসআই রুবেল দাশ, কনস্টেবল তপু নাথ, সাইফুল ইসলাম ও জামাল আহমদ। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়েছে। এদের মধ্যে এসআই আজিজুর রহমান কে রাতে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।
আটককৃতরা হলেন- নিজপাট কমলাবাড়ী গ্রামের মৃত আব্দুল কাদির মেম্বারের ছেলে একাধিক মামলার আসামী ইয়াবা ব্যবসায়ী জামাল উদ্দিন (৩৫), তার সহোদর পুলিশের উপর হামলাকারী কামাল উদ্দিন (৪০), আব্দুল হান্নান (২৭)।
থানার সেকেন্ড অফিসার ইন্দ্রনীল ভট্টাচার্য্য জানান, উপজেলার নিজপাট কমলাবাড়ী এলাকায় দীর্ঘদিন ধরে জামাল উদ্দিন মাদকের ব্যবসা করে আসছে। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট সহ জামাল উদ্দিন কে আটক করি, এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর হামলা চালিয়ে আটককৃত জামাল উদ্দিন কে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।এতে পুলিশের ৬ সদস্য আহত হয়েছেন। পরে ঘটনাস্থলে আরো একদল পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এঘটনায় ইয়াবা ব্যবসায়ী সহ ৩ জনকে আটক করে থানায় নিয়ে আসি।
এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বণিক বিষয়টি নিশ্চিত করে প্রতিবেদককে বলেন, মাদক আইনে জামাল উদ্দিনের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তার উপর মাদক আইনে মামলা ও জামাল উদ্দিন, কামাল উদ্দিন, আব্দুল হান্নান পুলিশের উপর হামলার ঘটনায় এসল্ট মামলা দায়ের পূর্বক আদালতে প্রেরণ করা হবে।