আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবসে জেলা প্রশাসনের র‌্যালী ও আলোচনা সভা

8
আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে নগরীতে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

“নিয়ম মেনে অবকাঠামো গড়ি, জীবন ও সম্পদের ঝুঁকিহ্রাস করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে সিলেটের জেলা প্রশাসনের উদ্যোগে নগরীতে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়েছে। ১৩ অক্টোবর শনিবার সকাল ১০টায় জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণ থেকে এই র‌্যালী বের করা হয়। র‌্যালি শেষে জেলা পরিষদ মিলনায়তনে দিবসটির প্রতিপাদ্য বিষয়ের উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সিলেটের জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান পিএএ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আসলাম উদ্দিন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেবজিৎ সিংহ, সাংবাদিক ও কলামিস্ট আফতাব চৌধুরী, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স পরিচালক মজিবুর রহমান চৌধুরী, সিভিল সার্জন প্রেমানন্দ মন্ডল, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, সদর উপজেলা নির্বাহী অফিসার কাজী মহুয়া মমতাজ। উপস্থিত ছিলেন, জেলা ত্রাণ ও পুনবার্সন কর্মকর্তা মো. নুরুন্নবী মজুমদার, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুহম্মদ হিরন সহ সিলেটের বিভাগীয় অন্যান্য কর্মকর্তাবৃন্দও উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি